বরিশালে সড়ক দুর্ঘটনায় ২ বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত

  21-02-2019 12:43PM


পিএনএস ডেস্ক: মোটরসাইকেলযোগে কুয়াকাটা ভ্রমণে যাওয়ার পথে বরিশালের উজিরপুরে যাত্রীবাহী চাসের চাপায় ঢাকা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২ ছাত্র নিহত হয়েছেন।

বৃহস্পাতিবার সকাল সাড়ে ৭টার দিকে উজিরপুর উপজেলার বামরাইল এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। বিষয়টি গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ আতিয়ার রহমান নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন-ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মো. মহাসিন (২৪), জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৪র্থ বর্ষের ছাত্র নাজমুল হাসান অপু (২৩)।

হাইওয়ে থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৩০ জন ছাত্র ভ্রমণের উদ্দেশ্যে টিভিএস কোম্পানীর ১৬টি আারটিআর মোটরসাইকেলযোগে ঢাকা থেকে বুধবার রাত ৯টার দিকে কুয়াকাটার উদ্দেশ্যে রওনা দেয়। মোটরসাইকেল বহরটি বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার বামরাইল এলাকা অতিক্রম করছিল।

এ সময় বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা মাওয়াগামী বিএমএফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-০২-০৩৯৫) মোটরসাইকেল বহরের একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৪র্থ বর্ষের ছাত্র নাজমুল হাসান অপু (২৩) মারা যায় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মো. মহাসিন (২৪) গুরুতর আহত হয়।

মুমূর্ষ অবস্থায় মহাসিনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গৌরনদী হাইওয়ে থানা পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন