বরিশালে বাসের চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

  21-02-2019 10:15PM

পিএনএস, বরিশাল প্রতিনিধি : বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) দুই ছাত্র নিহত হয়েছেন।

আজ বৃহস্পাতিবার সকাল সাড়ে ৭টার দিকে দুর্ঘটনাটি ঘটে। নিহত দু’জন হলেন,ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মো. মহাসিন (২৪) ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৪র্থ বর্ষে ছাত্র নাজমুল হাসান অপু (২৩)। গৌরনদী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আতিয়ার রহমান জানান, টিভিএস কোম্পানির সৌজন্যে ঢাকা বিশ্ববিদ্যালয় ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৩০ জন ছাত্র ভ্রমনের উদ্দেশ্যে ১৬টি আরটিআর মোটরসাইকেল যোগে ঢাকা থেকে বুধবার রাত ৯টার দিকে কুয়াকাটার উদ্দেশ্যে রওনা দেন। মোটরসাইকেল বহরটি বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার বামরাইল এলাকা অতিক্রম করছিল। এ সময় একটি পিকআপকে অতিক্রম করতে গিয়ে মহাসিন ও অপুর মোটরসাইকেলটি বিপরীত দিক থেকে আসা বরিশাল থেকে মাওয়াগামী বিএমএফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদেরকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই অপুর মৃত্যু হয় ও মহাসিন গুরুতর আহত হন। পরে মুমূর্ষু অবস্থায় মহাসিনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। নিহত দু’জনের লাশ ময়না তদন্তর জন্য হাসপাতালের মর্গে প্রেরন করা হয়। ওসি আরও জানান, পুলিশ বাসটি আটক করেছে। তবে চালক ও হেলপার ঘটনার পরপরই পালিয়ে গেছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন