নারায়ণগঞ্জে জামায়াত-শিবিরের ১০ নেতা-কর্মী আটক

  22-02-2019 09:50PM

পিএনএস ডেস্ক : নারায়ণগঞ্জে নাশকতার উদ্দেশে গোপন বৈঠক চলাকালে সিদ্ধিরগঞ্জ থানা জামায়াতের আমীরসহ জামায়াত ও শিবিরের ১০ নেতা-কর্মীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার শহরের নবীগঞ্জ ফেরিঘাট এলাকা থেকে দুইটি লঞ্চসহ তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে লিফলেট ও গেঞ্জিসহ জামায়াত শিবিরের বেশ কিছু আলামত জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন সিদ্ধিরগঞ্জ থানা জামায়াতের আমীর মো. কাউসার, পাঠানটুলী এলাকার জামায়াত নেতা এনায়েত উল্লাহ আব্বাসী জৈনপুরীর বড় ভাই এমদাদসহ আরো ৮ জন জামায়াত-শিবির কর্মী।

ডিবির পরিদর্শক মো: এনামুল হক জানান, শুক্রবার নবীগঞ্জ ফেরীঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীর তীরে জামায়াত-শিবিরের ৩০ থেকে ৪০ জন কর্মী লঞ্চে বসে নাশকতার উদ্দেশে গোপন বৈঠক করছে এমন তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে জামায়াত শিবিরের বেশ কিছু কর্মী পালিয়ে যায়। এ সময় লঞ্চে অবস্থানরত ১০ জনকে আটক করা হয়। পরে সেখানে তাদেরকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে জামায়াত-শিবিরের সাংগঠনিক কাজে ব্যবহৃত বেশ কিছু আলামত উদ্ধার হয়।

তিনি আরো জানান, জামায়াত শিবিরের নেতাকর্মীরা লঞ্চ দুটি ভাড়া করে শহরের বাইরে দূরে কোথাও গিয়ে একত্রিত হয়ে নাশকতা করার পরিকল্পনা করছিল বলে আটককৃতরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। ডিবি পুলিশ পালিয়ে যাওয়া জামায়াত শিবির কর্মীদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে। এ ব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন