ডিমলায় ঘরোয়া ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : “মাথায় বল, পায়ে বল, হাতে লাগলে হ্যান্ড বল, খেলার রাজা ফুটবল” এই স্লোগানকে সামনে রেখে সমাজসেবক মোঃ আঃ মাজেদ-এর সভাপতিত্বে নীলফামারী ডিমলা উপজেলা আইনুল হক ফাজিল মাদ্রাসা সংলগ্ন মাঠ প্রাঙ্গনে এক ঘরোয়া ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

১৫ মার্চ বিকেল ৩ টায় ৯০ মিনিটের খেলায় যে দুটি দল পরস্পরের মোকাবেলা করেন তারা হলো শক্তিশালী লায়েন্স স্পোটিং ক্লাব বনাম ফ্রেন্ডশীপ স্পোটিং ক্লাব। খেলা পরিচালনায় ছিলেন বাফুফে রেফরী মোঃ শহিদুল ইসলাম। উক্ত খেলায় প্রথম অর্ধে কোনো দল গোল করতে না পারলেও দ্বিতীয় অর্ধে ফ্রেন্ডশীপ স্পোটিং ক্লাবের ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার দলীয় অধিনায়ক মোঃ আঃ সালাম খেলা শুরুর ৩ মিনিটের মাথায় ১ টি এবং ১২মিনিটের মাথায় ১২ নম্বর জার্সি পরিহিত লক্ষন ভাগের খেলোয়াড় মোঃ বুলেট আর ১টি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। অপর দিকে দলের সমতা ফেরানোর জন্য লায়েন্স স্পোটিং ক্লাবের ৭ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার মোঃ বাসার ২০ মিনিটের মাথায় হেড করে ১টি গোল করেন। পরবর্তীতে উভয় দলের মারমূখী লড়াইয়ে আর কোনো গোল না হওয়ায় ২-১ গোলে ফ্রেন্ডশীপ স্পোটিং ক্লাব বিজয় লাভ করে।

খেলা শেষে সভাপতি তার বক্তব্যে বলেন, আসুন আমরা মাদককে না বলি, মাদক মুক্ত সমাজ গড়ি, আজকের যুব সমাজ আগামী দিনের অহংকার, পড়াশুনার পাশাপাশি শারীরিক বিনেদন দৈনন্দিন রুটিনে থাকা দরকার বলে আমি মনে করি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech