আমতলীতে বাস খাদে পড়ে আহত ৩৭

  

পিএনএস ডেস্ক : বরগুনার আমতলীতে ঢাকা-কুয়াকাটা মহাসড়কের ঘটখালীর ঢাকা থেকে কুয়াকাটাগামী যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৩৭ যাত্রী আহত হয়েছেন। এ সময় বাসটি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায়।

শনিবার সকাল সোয়া সাতটার দিকে বরগুনার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়ন পরিষদের সামনে ঢাকা-কুয়াকাটা মহাসড়কের ঘটখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় বাসটির মধ্যে ৪৫-৫০ জন যাত্রী ছিল বলে ধারণা করা হচ্ছে। বাসের মধ্যে থাকা সব যাত্রীই কম বেশি আহত হয়েছেন।
আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তারা হলেন আমেনা বেগম, জোবেদ আলী, নাহিদ ও সাঈদুল ইসলাম। আহত অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় বাসের চালক ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি। বাসটিকে উদ্ধারের কাজ চলছে। বাসটিকে উদ্ধার করে আমতলী থানা হেফাজতে রাখা হবে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দুর্ঘটনার খবর পেয়ে আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সরোয়ার হোসেন ও আমতলী-তালতলী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নাজমুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech