সাভারে ট্রাকচাপায় 'পাঠাও' চালক নিহত

  

পিএনএস ডেস্ক : সাভারের ট্রাকচাপায় আবদুল ওয়ালিদ চৌধুরী (২৭) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। রবিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার এলাকার মীরপুর মফিদ-ই-আম স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। বিষটি নিশ্চত করেছেন আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. জামাল হোসেন। নিহত আবদুল ওয়ালিদ চৌধুরী রাজধানীর পল্লবী থানা এলাকার বাসিন্দা আলমগীর হোসেনের ছেলে। তিনি নিজের মোটরসাইকেল দিয়ে রাইড শেয়ারিং কম্পানি ‘পাঠাও’য়ের মাধ্যমে যাত্রীদের গন্তব্যে পৌঁছে দিতেন বলে জানিয়েছে পুলিশ।

নিহতের বাবা আলমগীর হোসেনের বরাত দিয়ে পুলিশ জানায়, আবদুল ওয়ালিদ রাতে সাভারের হেমায়েতপুর এলাকায় এক আত্মীয়ের বাড়িতে আসেন। সেখান থেকে রবিবার সকালে রাজধানীতে ফেরার পথে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার এলাকায় পৌঁছলে পেছন থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এসময় আব্দুল ওয়ালিদ ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা গেলেও এর চালক ও তার সহকারী পালিয়ে গেছে।

আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. জামাল হোসেন বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করে নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীল শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাক চালক ও তার সহকারীকে আটকের চেষ্টা চলছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech