রামপালে নিরুত্তাপ নির্বাচন: প্রতিদ্বন্দ্বিতা হবে পুরুষ-মহিলা ভাইস চেয়ারম্যান পদে

  

পিএনএস, স্টাফ রিপোর্টার (বাগেরহাট) : রামপাল উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হওয়ার পর ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নিরুত্তাপ প্রচার প্রচারণা চলছে। প্রধান রাজনৈতিক দল বিএনপিসহ বেশ কয়েকটি দল থেকে নির্বাচনে অংশগ্রহণ না করায় এ উপজেলার ভোটাররা আগ্রহ হারিয়ে ফেলেছেন।

রামপাল উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, গত ৬ মার্চ মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন। ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীকে লড়ছেন উপজেলা যুবলীগের সভাপতি নুরুল হক লিপন তার বিপরীতে লড়ছেন সম্মিলিত নাগরিক সমাজের ব্যানারে চশমা প্রতীকে লড়ছেন আলহাজ্ব মেহেদী হাসান মিন্টু।

অপর দিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীক নিয়ে লড়ছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামী লীগের সম্পাদিকা হোসনেয়ারা মিলি তার বিপরীতে ফুটবল প্রতীক নিয়ে লড়ছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যাপিকা মোসাঃ ছায়রা খাতুন। ভাইস চেয়ারম্যান পদের প্রতিদ্বন্দ্বি নুরুল হক লিপন জানান, জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী। সম্মিলিত নাগরিক সমাজের ব্যানারে প্রতিদ্বন্দ্বিতাকারী আলহাজ্ব মেহেদী হাসান মিন্টু জানান, নিরপেক্ষ ও শুষ্ঠু নির্বাচন হলে তিনি জয়ী হতে পারবেন এমনটাই আশা করেন। এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হোসনেয়ারা মিলি জানান, দীর্ঘ ৫ বছর জনগেণর সেবা করে এসেছি, আবারও জনগণ আমাকে নির্বাচিত করবেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে অপর প্রার্থী অধ্যাপিকা ছায়রা খাতুন জানান, দীর্ঘ ৩০ বছল ধরে দলের গুরু দায়িত্ব পালন করেছি, এবার অবশ্যই সকলের সমর্থন পাবো।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech