দিনাজপুরে ৪২ নারীর মাঝে সেলাই উপকরণ বিতরণ

  21-03-2019 03:08PM


পিএনএস ডেস্ক: দিনাজপুরের ফুলবাড়ীতে ফ্রি সেলাই প্রশিক্ষণপ্রাপ্ত ৪২ জন নারীর মাঝে সনদপত্র ও উপকরণ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ফুলবাড়ী আদর্শ কলেজ পাড়ার অবলম্বন প্রকল্প কার্যালয়ে ব্র্যাক ও সিঙ্গারের যৌথ উদ্যোগে প্রশিক্ষণপ্রাপ্ত ৪২ জন নারীকে এ সনদপত্র ও উপকরণ বিতরণ করা হয়।

শেষে সেলাই প্রশিক্ষণের ১ম ও ২য় ব্যাচের কোর্স সম্পন্নকারী ৪২ জন নারীর হাতে সনদপত্র ও সেলাই উপকরণ তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

সনদপত্র বিতরণী অনুষ্ঠানে প্রগতি দিনাজপুর-২ এর আঞ্চলিক ব্যবস্থাপক সবুজ সাহা’র সভাপতিত্বে ও ব্রাক হেড অফিস প্রতিনিধি ফিল্ড কো অডিনেটর মো. শাহিনুজ্জামানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন পৌর মহিলা কাউন্সিলর মোছা. রোকেয়া বেগম।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ফুলবাড়ীর শিবনগর ইউপি চেয়ারম্যান মো. মামুনুর রশিদ চৌধুরী বিপ্লব, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা মন্ডল, ফুলবাড়ী শহিদ স্মৃতি আদর্শ কলেজের প্রদর্শক আসাদুজ্জামান বাচ্চু, নারী নেত্রী প্রভাষক মোছা. আক্তারুন নেছা, সিঙ্গারের জেলা ব্যবস্থাপক মো. নূর এ আলম সওদাগর, ব্র্যাকের এলাকা ব্যবস্থাপক (দাবি) মো. আব্দুর রাজ্জাক, দক্ষতা উন্নয়ন কর্মসূচির প্রজেক্ট অফিসার রুবেল রানা, পিওসিইপি মিনহাজুল হায়াত, হিসাব ব্যবস্থাপক বেলায়েত হোসেন, অবসরপ্রাপ্ত সমাজসেবা কর্মকর্তা মজিবুর রহমান, ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স ও সাংগঠনিক সম্পাদক প্লাবন শুভ প্রমুখ।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন