সুবর্ণচরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

  24-03-2019 09:55PM

পিএনএস ডেস্ক : জেলার সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর চরক্লার্ক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু শাহাদাত হোসেন স্বপনের বিরুদ্ধে এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে শনিবার রাতে চরজব্বর থানায় মামলা করেছেন। অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছেন।

মামলার বিবরণে জানা গেছে, ওই ছাত্রী উত্তর চরক্লার্ক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণিতে পড়ে। শিক্ষক আবু শাহাদাত হোসেন স্বপন বিদ্যালয়ের পাশের একটি কক্ষে বসবাস করেন। বিভিন্ন সময় তিনি বিদ্যালয়ের ছাত্রীদের দিয়ে রান্নাসহ নিজস্ব কাজ করাতেন। ৬ মার্চ সকালে জরুরি কাজ আছে বলে মেয়েটিকে ডেকে নেন। পরে নির্জন কক্ষে শিশুটিকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করেন স্বপন। শিশুটি তার হাত থেকে ছুটে বাড়িতে চলে যায়। এরপর থেকে সে বাড়িতে চুপচাপ থাকত। বিদ্যালয়ে যাওয়ার কথা বললে কান্নাকাটি করত। পরে জিজ্ঞাসাবাদে সে পরিবারের লোকজনকে ঘটনা খুলে বলে।

এদিকে বিদ্যালয়ের আরও আট ছাত্রী ওই শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছে। এ বিষয়ে কথা বলতে অভিযুক্ত শিক্ষকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

সুবর্ণচর উপজেলা শিক্ষা কর্মকর্তা রেজাউল করিম বলেন, প্রধান শিক্ষক শাহাদাত হোসেন স্বপনের বিরুদ্ধে অভিযোগটি তিনি শুনেছেন। বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য সহকারী শিক্ষা কর্মকর্তা আবদুর রবকে দায়িত্ব দেওয়া হয়েছে।

চরজব্বার থানার ওসি শাহেদ উদ্দিন জানান, এ ঘটনায় শনিবার রাতে মামলা হয়েছে। অভিযুক্ত শিক্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন