প্রেমিকার আত্মহত্যার খবর শুনে প্রেমিকের বিষপান

  25-03-2019 06:08PM

পিএনএস ডেস্ক : কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় প্রেমিকার আত্মহত্যার খবর শুনে নোমান ওরফে রুমন (২২) নামের এক যুবক বিষপানে আত্মহত্যা করেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সোমবার সকালে অনেক বেলা হওয়ার পরও ঘুম থেকে ওঠেনি দেখে ছাত্রাবাসের অন্য সদস্যরা নোমানকে জাগাতে গেলে অজ্ঞান অবস্থায় দেখতে পেয়ে দ্রুত স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নোমান কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউটে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। সে উপজেলার শুভপুর ইউনিয়নের চাঁন্দপুর পশ্চিম পাড়া মুনশি বাড়ির আব্দুল হাকিমের ছেলে।

কুমিল্লা সদর দক্ষিণ থানা-পুলিশের পরিদর্শক (ইন্সপেক্টর-তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, নোমানের সঙ্গে রুমা আক্তার (১৮) নামে এক কলেজছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। ওই মেয়েটির অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় রোববার সে আত্মহত্যা করে। এই খবর শুনে প্রেমিকার মরদেহ দেখে এসে রাতের কোন এক সময় নোমানও বিষপান করে বলে ধারণা করছি। সোমবার সকাল ১০টায় পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ছেলেটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে প্রেরণ করে।

এর আগে চৌদ্দগ্রামে রুমা আক্তার (১৮) নামে এক কলেজ ছাত্রীর আত্মহত্যার খবর পাওয়া যায়। সে উপজেলার শুভপুর ইউনিয়নের পাশাকোট গ্রামের নুরুল ইসলামের মেয়ে এবং পার্শ্ববর্তী মুন্সীরহাট প্রকৌশলী ওয়াহিদুর রহমান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী।

জানা যায়, রবিবার দুপুরের কোন এক সময় গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। বিকেল চারটার দিকে ঝুলন্ত অবস্থায় রুমাকে দেখতে পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত স্থানীয় মুন্সীরহাট নেছারিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে কলেজ ছাত্রীর আত্মহত্যার খবর পেয়ে চৌদ্দগ্রাম থানার ওসি (তদন্ত) শুভরঞ্জণ চাকমার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয় সূত্রে আরও জানা যায়, কলেজ ছাত্রী রুমার সঙ্গে রুমন সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। রুমার পরিবারের দাবি, প্রেমঘটিত কারণেই রুমা আত্মহত্যা করেছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ওসি (তদন্ত) শুভরঞ্জন চাকমা বলেন, মেয়ের মা বলেছে রুমন নামে একটা ছেলে রুমার সঙ্গে কথা বলত। প্রাথমিকভাবে প্রেম ঘটিত আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে। আত্মহত্যার খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন