কবিরহাটে মাকে জিম্মি করে মেয়েকে অপহরণ

  

পিএনএস ডেস্ক : নোয়াখালীর কবিরহাট উপজেলায় মাকে জিম্মি করে সিএনজি গাড়ী থেকে এসএসসি ফলপ্রার্থী এক ছাত্রীকে (১৬) রবিবার সন্ধ্যা ৬টায় অপহরণ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সোমবার কবিরহাট থানায় মামলা দিয়েছে অপহৃতা ছাত্রীর মা পারভীন আক্তার।

অপহৃতা ছাত্রীর মা পারভীন আক্তারের থানায় দায়ের করা অভিযোগে জানা যায়, রবিবার সন্ধ্যায় অপহৃতা ছাত্রী তার মা’সহ তাদের গ্রামের বাড়ী কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের চরকালী গ্রামের খোনার বাড়ী থেকে সিএনজি অটোরিক্সা যোগে কবিরহাট উপজেলার ফতেজঙ্গপুর আত্মীয়ের বাড়ীতে যাচ্ছিলেন।

চাপরাশিরহাট বাজার পার হয়ে কবিরহাট উপজেলার ঘাটমাঝির দোকান নামিয়স্থানে পৌছলে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ৪টি মোটরসাইকেলে আশা দুর্বৃত্তরা তাদের বহন করা সিএনজি অটোরিক্সার গতিরোধ করে। এসময় দুর্বৃত্তরা তার মা’কে জিম্মি করে ওই ছাত্রী (১৬) কে জোরপূর্বক অপর একটি সিএনজিতে উঠিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে ছাত্রীর মা পারভীন আক্তার ঘটনার মূল নায়ক কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড গনু সারেং বাড়ীর আবদুল হালিমের ছেলে রবিউল আউয়াল হোসেন (৩২)সহ ৯ জনকে আসামী করে কবিরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।

কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাছান জানান, ছাত্রী অপহরণের বিষয়ে মায়ের দায়ের করা মামলায় অপহৃতাকে উদ্ধারের চেষ্টা চলছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech