নায়িকা বানানোর কথা বলে ৩ মাস আটকে রেখে কলেজছাত্রীকে ধর্ষণ

  16-04-2019 04:18PM

পিএনএস ডেস্ক : টাঙ্গাইলের গোপালপুরে সিনেমার নায়িকা বানানোর প্রলোভন দিয়ে এক কলেজছাত্রীকে (১৯) আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত আকাশ ওরফে ফারুক শিকদারকে আটক করেছে পুলিশ। ধর্ষক আকাশ ফরিদপুর জেলার বোয়ালমারী থানার মাইটকুমরা গ্রামের কাইয়ুম শিকদারের ছেলে।

রোববার রাতে গোপালপুর উপজেলার ভোলারপাড়া গ্রামবাসী ছাত্রীকে উদ্ধার করে অভিযুক্ত ধর্ষককে গণধোলাই দিয়ে পুলিশে দেয়। পরে রোববার গভীররাতে মেয়ের বাবা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আকাশকে প্রধান আসামী করে তার সহযোগী অজ্ঞাত আরো দু’জনের বিরুদ্ধে গোপালপুর থানায় একটি মামলা দায়ের করেন। সোমবার দুপুরে অভিযুক্ত আসামী আকাশকে টাঙ্গাইল আদালতে পাঠানো হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, গোপালপুর সরকারি কলেজের অর্নাস প্রথমবর্ষের ওই ছাত্রী গত ২১শে জানুয়ারি সকালে কলেজে স্থানীয় এমপি’র সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠানে যোগ দেয়। অনুষ্ঠান শেষে থেকে বাড়ি ফেরার পথে ওই ছাত্রীকে রাস্তা থেকে মাইক্রোবাসযোগে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে নিয়ে যায় আকাশ। সেখানে একটি বাসায় রেখে সিনেমার নায়িকা বানানোর কথা বলে প্রায় তিনমাস টানা ধর্ষণ করে।

এদিকে ধর্ষিতার সঙ্গে সুকৌশলে মোবাইলে যোগাযোগ করে তার বড় বোন। বিভিন্ন প্রলোভন দেখিয়ে রোববার বিকালে তাদেরকে টাঙ্গাইলের গোপালপুরের উপজেলার ভোলারপাড়া গ্রামে নিয়ে আসা হয়। এই সুযোগে স্থানীয়রা ধর্ষক আকাশ ওরফে ফারুক শিকদারকে গণধোলাই দিয়ে ওইর ছাত্রীসহ দু’জনকেই পুলিশে দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত হাসান আল মামুন বলেন, এ ঘটনায় মেয়ের বাবা রোববার রাতে আকাশকে প্রধান আসামী করে তার সহযোগী অজ্ঞাত আরো দু’জনের বিরুদ্ধে গোপালপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। সোমবার দুপুরে অভিযুক্ত আসামী আকাশকে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এছাড়াও ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন