ব্যবসায়ীকে গলা কেটে খুন, টাকা ছিনতাই

  

পিএনএস ডেস্ক : টাঙ্গাইলের মধুপুরে সোমবার রাতে নিজ বাড়ির সামনে দুর্বৃত্তদের হাতে আঃ জলিল (৫৫) নামে এক ধান ব্যবসায়ী খুন হয়েছে।

জানা যায়, মধুপুর পৌরসভার অলিপুর দক্ষিণ পাড়া গ্রামের মৃত কুদরত আলীর ছেলে আঃ জলিল ভাড়া মিলে ধান-চালের ব্যবসা করত।

মধুপুর থানা পুলিশ জানায়, মধুপুর পৌর এলাকায় আব্দুল জলিল নামে এক ব্যবসায়ীর গলা কেটে ৫ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৫ এপ্রিল) রাত ১১টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর পৌর এলাকার আশুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে অলিপুরের রাস্তায় দুর্বৃত্তরা এ নৃশংস ঘটনা ঘটিয়েছে। রাত আনুমানিক ১০টার সময় মিল থেকে বাড়ি ফেরার পথে বাড়ির সম্মুখে রাস্তায় দুর্বৃত্তরা তাকে গলা কেটে হত্যা করে। ওই সময় দুর্বৃত্তরা রক্তাক্ত ছুরি ফেলে রেখে পালিয়ে যায়।

একই পথ দিয়ে প্রতিবেশী অপর ব্যবসায়ী মতিয়ার রহমান বাড়ি ফেরার সময় জলিলকে রক্তাক্ত ও অবচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে অচেতন জলিলকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা খন্দকার সাদিকুর রহমান জলিলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ব্যবসায়ী আঃ জলিলের কাছে প্রায় পাঁচ লক্ষাধিক টাকা ছিল বলে স্বজনরা জানায়। এ ব্যাপারে মধুপুর থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মধুপুর সার্কেলের সিনিয়র এএসপি কামরান হোসেন রাত পৌনে ১২টার দিকে ঘটনাস্থল পরিদর্শনে যান। তিনি সাংবাদিকদের জানান, পুলিশ দুর্বৃত্তদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech