শেরপুরে চার বছরের শিশু সন্তানসহ এক গৃহবধূ নিখোঁজ

  

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে চার বছরের শিশু সন্তানসহ নিখোঁজ গৃহবধূর সন্ধান মেলেনি চার দিনেও। স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পাচ্ছেন না। আসলে তারা কোথায় আছে, কেমন আছেন-এসব প্রশ্নের উত্তর মিলছে না কারো কাছেই। এ অবস্থায় দিশেহারা ও চিন্তাগ্রস্থ ওই গৃহবধূর পরিবারের পক্ষ থেকে গত সোমবার (১৫এপ্রিল) রাতে শেরপুর থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে। যার নং-৬৮৬। গত ১৩এপ্রিল উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের আয়রা গ্রামস্থ নানা শুশ্বরের বাড়ি থেকে স্বামীর বাড়ি ফেরার পথে সন্তানসহ ওই গৃহবধূ নিখোঁজ হয়।

থানায় দায়ের করা সাধারণ ডায়েরী থেকে জানা যায়, উপজেলার খন্দকার টোলা দক্ষিণপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মো. শাহ কামালের সঙ্গে দীর্ঘ সাত বছর আগে একই গ্রামের মো. শাহজামালের মেয়ে সালমা আক্তারের বিয়ে হয়। একপর্যায়ে তাদের সংসারে এক মেয়ে সন্তানের জন্ম হয়। তার নাম সামিয়া ইসলাম হিরা। বর্তমানে তার বয়স চার বছর। ওই শিশু সন্তানকে নিয়ে গত ১৩এপ্রিল দুপুরের দিকে পাশের আয়রা গ্রামস্থ বাড়িতে অসুস্থ নানী ও নানা শুশ্বরকে দেখতে যান। কিন্তু ওইদিন সন্ধ্যার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। নিখোঁজ গৃহবধূর স্বামী শাহ কামাল জানান, নানা শুশ্বরের বাড়িতে খবর নিয়ে জানতে পারেন তার স্ত্রী শিশু সন্তানকে নিয়ে চলে গেছে। কিন্তু এরপর থেকে অনেক খোঁজাখুজির পরও তাদের কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। এ অবস্থায় তারা সবাই চিন্তাগ্রস্থ হয়ে পড়েছেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার ডিউটি অফিসার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রাব্বী জানান, এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরী নথিভুক্ত করা হয়েছে। যদি কোন সহৃদয়বান ব্যক্তি শিশু সন্তানসহ ওই গৃহবধূর সন্ধান পান। তাহলে থানার মোবাইল নম্বওে ০১৭১৩-৩৭৪০৬৯যোগাযোগ করার জন্য অনুরোধ জানান এই পুলিশ কর্মকর্তা।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech