গৌরীপুরে লরি ও বাসের মুখোমুখি সংঘর্ষে বাস খাদে পড়ে নিহত ২, আহত ২০

  

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে বাস ও লরির মুখোমুখি সংঘর্ষকালে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে ২ নিহত ও কমপক্ষে ২০জন আহত হয়েছে। পরে আহতদের ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানাযায়, মঙ্গলবার (১৬ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১২টার দিকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুরে ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জগামী এমকে সুপার পরিবহনের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা লরি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে বাস ও লরি ট্রাক দু’টি রাস্তার দু’পাশে খাদে পড়ে যায়।

ঘটনার সময় বাসের নীচে চাপা পড়ে নান্দাইলের রসুলপুর গ্রামের সিরাজুল ইসলাম (৪০) নামে একব্যক্তি ঘটনাস্থলেই নিহত হয় এবং দূর্ঘটনায় গুরুতর আহত নান্দাইলের বাজারের ইলেকট্রনিক ব্যবসায়ী মোহাইমিনুর রহমান মবিন (২৪)কে মমেক হাসপাতালে নেয়ার পর বুধবার (১৭ এপ্রিল) সকাল ৭ টার দিকে মারা যায়।

এদিকে দূর্ঘটনায় খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ও ময়মনসিংহ থেকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট হতাহতদের উদ্ধার করে দ্রুত ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে ।

দূর্ঘটনায় নিহত সিরাজুল ইসলামের মৃতদেহ গৌরীপুর থানায় নিয়ে গেছে পুলিশ। আর মোহাইমিনুর রহমান মবিনের মরদেহ মমেক হাসপাতাল থেকে পরবর্তী প্রক্রিয়া শেষে বাড়িতে নিয়ে আসার ব্যবস্থা করা হচ্ছে বলে নিহতের পরিবার সূত্র জানায়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech