কালীগঞ্জ পাইলট স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান

  

পিএনএস, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুর জেলার কালীগঞ্জ আর.আর.এন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ে গতকাল বুধবার সকালে স্কুল প্রাঙ্গনে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহের আফরোজ চুমকি এম.পি। পরে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের পর বক্তৃতা রাখেন অনুষ্ঠানের সভাপতি, স্কুলের প্রধান শিক্ষক লুবনা ইয়াছমিন।

প্রধান অতিথি মেহের আফরোজ চুমকি এমপি শিশুদের উদ্দেশ্যে তার বক্তৃতায় বলেন, ক্রীড়া শারীরিক ও মানষিক বিকাশে সহায়ক। প্রত্যেক শিক্ষার্থীর সাধারণ শিক্ষার পাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন। প্রধান অতিথি আরো বলেন, উন্নত দেশ ও সম্ভাবনার এই দেশে সবাইকে সম্প্রতীর ভাব গড়েতুলে আমাদের দেশকে আরো সমৃদ্ধিশালী করতে হবে। বর্তমান সরকার উল্লেখযোগ্য স্কুলে আইট ল্যাব স্থাপন করেছেন। পরে স্কুলের পক্ষ থেকে প্রধান অতিথি বিশেষ অতিথিকে ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, মোয়াজ্জেম হোসেন পলাশ উপজেলা পরিষদ চেয়ারম্যান, মোঃ শিবলী সাদিক ইউএনও, মোঃ জুবাইর আলম সহকারী কমিশনার (ভুমি), আব্দুল গনি ভুইয়া সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ, আবু বকর মিয়া অফিসার ইনচার্জ, ইকবাল হোসেন সহকারী শিক্ষকসহ দলীয় নেতৃবিন্দও সরকারী কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। শেষে ২০১৮-২০১৯ সালের জেএসসি ও এসএসসি,তে জিপিএ-৫ প্রাপ্তদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech