মায়ের অভিযোগে ছেলে হাজতে!

  

পিএনএস ডেস্ক : রাজবাড়ীর গোয়ালন্দে মায়ের অভিযোগে সুজায়েত হোসেন (২২) নামের এক মাদকাসক্ত তরুণকে আটক করে আজ বুধবার জেল হাজতে পাঠিয়েছে গোয়ালন্দ ঘাট থানা-পুলিশ। মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পুলিশের কাছে অভিযোগ করেন মা রাবেয়া খাতুন। সেই অভিযোগের ভিত্তিতে আজ সুজায়েতকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ ও সুজায়েতের মায়ের ভাষ্যমতে, অনেক দিন ধরেই মাদকাসক্ত সুজায়েত। প্রায় সাত মাস আগে একটি ডাকাতির প্রস্তুতির ঘটনায় অভিযুক্ত হয়ে জেলে যান তিনি। জামিনে বের হয়ে এসে আবার মাদকের সঙ্গে জড়িয়ে পড়েন। নেশার টাকার জন্য পরিবারের সদস্যদের সঙ্গে দুর্ব্যবহার করতেন তিনি। শেষ পর্যন্ত অত্যাচার সহ্য করতে না পেরে সুজায়েতের বিপক্ষে থানায় অভিযোগ করেন তাঁর মা।

সুজায়েতের মা রাবেয়া খাতুন বলেন, গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পেনশনের টাকা তুলতে গেলে সুজায়েত ফোন করে টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকৃতি জানালে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেন। এ কারণে বাধ্য হয়ে তিনি থানায় অভিযোগ করেন।

গোয়ালন্দ ঘাট থানার উপপরিদর্শক (এসআই) শহর আলী বলেন, নেশাগ্রস্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ মা রাবেয়া খাতুন কয়েক দিন আগে পুলিশের কাছে অভিযোগ করেন। গতকাল সন্ধ্যার দিকে মাল্লাপট্টি এলাকা থেকে তাঁকে ৪টি ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এরপর রাতেই তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। আজ সকালে তাঁকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে রাজবাড়ীর মুখ্য বিচারিক হাকিমের আদালতে পাঠানো হয়।

পিএনসএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech