সৎ মেয়েকে ধর্ষণচেষ্টা, ধরিয়ে দিলেন স্ত্রী

  20-04-2019 09:15PM

পিএনএস ডেস্ক : রাজশাহীতে সৎ মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। পেশায় রিকশাচালক ওই ব্যক্তিকে পুলিশের হাতে তুলে দেন তার স্ত্রী।

শুক্রবার সন্ধ্যায় নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়ায় এঘটনা ঘটেছে।

এপ্রসঙ্গে রাজশাহী সিটি করপোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু বলেন, ওই ব্যক্তির স্ত্রীর আগের স্বামীর দুটি মেয়ে রয়েছে। এর মধ্যে ১৪ বছরের ছোট মেয়েটি তার মায়ের সঙ্গেই থাকে। আর ১৬ বছরের বড় মেয়েটি তার খালার বাড়িতে থাকে। মা-মেয়েকে ঘুমের ওষুধ খাইয়ে ওই ব্যক্তি ছোট মেয়েটিকে প্রায়ই ধর্ষণ করেন বলে বেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছিল। কিন্তু উপযুক্ত প্রমাণের অভাবে তারা বিষয়টি চেপে ছিলেন। তবে শুক্রবার সন্ধ্যায় তিনি হাতেনাতে ধরা পড়েন।

শুক্রবার বিকালে বড় মেয়েটি তার খালার বাড়ি থেকে মায়ের বাড়িতে যায়। সন্ধ্যায় মেয়েটিকে একা পেয়ে তার সৎ বাবা ছুরি নিয়ে ভয় দেখিয়ে তাকেও ধর্ষণের চেষ্টা করেন। এ সময় তার স্ত্রী বাড়ি গিয়ে বিষয়টি দেখে ফেলেন। তখন তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়দের সহায়তায় তার স্ত্রী তাকে আটকান। এরপর তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। পুলিশ ওই ব্যক্তির কাছ থেকে ছুরি জব্দ করেছে।

শনিবার দুপুরে নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় ওই ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা দায়ের হচ্ছে। মেয়েদের খালু মামলা করছেন।

এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান ওসি।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন