কচুয়ায় কলেজ পর্যায়ে জসিম উদ্দিন মোল্লা শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

  21-04-2019 07:13PM

পিএনএস, আফাজ উদ্দিন মানিক (চাঁদপুর) প্রতিনিধি : চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক এবং বিভাগীয় প্রধান মোহাম্মদ জসিম উদ্দিন মোল্লা উপজেলা কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন।

গত ১৯ মার্চ বৃহস্পতিবার জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ অনুষ্ঠিতব্য অনুষ্ঠানে কচুয়া উপজেলা, মাধ্যমিক শিক্ষা অফিস মোহাম্মদ জসিম উদ্দিন মোল্লাকে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করেন। মোহাম্মদ জসিম উদ্দিন মোল্লা ২০০০ সালে সাচার ডিগ্রি কলেজে যোগদানের মাধ্যমে শিক্ষকতাকে পেশা হিসেবে বেচে নেন। তিনি ২০০২ সালে পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজে ইংরেজী বিভাগের প্রভাষক হিসেবে যোগদান করেন। পরে তিনি একই কলেজের সহকারী অধ্যাপক হিসেবে পদোন্নতি পদ লাভ করেন। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ে হতে ইংরেজী বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। জসিম উদ্দিন মোল্লা উপজেলার বিতারা গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের আলহাজ্ব মোঃ মোসলেম মোল্লার সুযোগ্য সন্তান।

মোহাম্মদ জসিম উদ্দিন মোল্লা বলেন, শিক্ষক হিসেবে জীবনের শেষদিন পর্যন্ত মানুষের মাঝে বেঁচে থাকতে চাই। শিক্ষার্থী ও অভিভাবকের ভালবাসায় আজ আমাকে ভালো শিক্ষক হিসেবে পরিচয় দিয়েছে। আমি সব সময় চেষ্টা করেছি শিক্ষার্থীদের গুনগত ভাবে সঠিক পাঠদান করাতে। তাই আমি শিক্ষক ও সুধীজনের মাঝে বেচেঁ থাকতে চাই।

এদিকে উপজেলা কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় একই উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সামাজিক সংগঠন ও পেশাজীবি সংগঠন এবং পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের সকল শিক্ষক,শিক্ষার্থী,কর্মচারী বৃন্দ জসিম উদ্দিন মোল্লাকে অভিনন্দন জানান।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন