রূপগঞ্জে গৃহবধূকে পিটিয়ে ঘরছাড়া

  22-04-2019 03:30PM

পিএনএস ডেস্ক : নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবিকৃত যৌতুকের টাকা না দেয়ায় হালিমা বেগম নামে এক গৃহবধূকে পিটিয়ে ঘরছাড়া করলো স্বামীসহ শশুরবাড়ির লোকজন। রবিবার উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের দক্ষিনপাড়া এলাকায় ঘটে এ ঘটনা।

নির্যাতিত গৃহবধূ হালিমা বেগম জানান, গত ৪ বৎসর পূর্বে রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল দক্ষিনপাড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে মোহাম্মদ উল্লাহ রেদওয়ানের সাথে বিয়ে হয় হালিমা বেগমের। বিয়ের পর তাদের সংসারে মাহমুদ নামে এক পুত্রসন্তান হয়। গত কয়েক মাস ধরে স্বামী মোহাম্মদ উল্লাহ রেদওয়ান আমার বাপের বাড়ি থেকে ১০ লাখ টাকা যৌতুক এনে দিতে চাপ প্রয়োগ করে। তাতে অপরাগতা প্রকাশ করলে তার স্বামী রেদওয়ান, শ্বশুর গোলাম মোস্তফা, শাশুরি সাহেরা বেগমসহ দেবর মামুন ও রায়হান মিলে হালিমা বেগমকে পিটিয়ে গুরুতর আহত করে।

এসময় তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হালিমাকে সন্তানকে ঘর থেকে বের করে দেয়।পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে ।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি, তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন