গফরগাঁওয়ে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ৫, আহত ১১

  22-04-2019 04:08PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পৌর শহরে ব্রহ্মপুত্র নদের বালুমহালের ইজারা আদায়কে কেন্দ্র করে যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের সময় পৌর যুবলীগের যুগ্মআহ্বায়ক তাজমুন আহম্মেদসহ পাঁচ নেতাকর্মী গুলিবিদ্ধসহ কমপক্ষে এগারোজন আহত হয়েছেন।

রোববার (২১ এপ্রিল) রাত ৮টার দিকে গফরগাঁও উপজেলার পৌর শহর এলাকার জামতলা মোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে পৌর শহরের চাদনী মোড়ে ব্রহ্মপুত্র নদের বালুমহালের ইজারা আদায়কে কেন্দ্র করে উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক আবু কাওসার ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মেহেদি হাসান সানিল গ্রুপের সাথে পৌরসভা যুবলীগের যুগ্মআহ্বায়ক তাজমুন আহম্মেদ গ্রুপের তর্ক-বিতর্ক এবং হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে রাত ৮ টার দিকে পৌর শহরের জামতলা মোড়ে পৌরসভা যুবলীগের অস্থায়ী কার্যালয়ের সামনে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সংঘর্ষে তাজমুন গ্রুপের তাজমুন (৩২), হৃদয় (২৫), বিপুল (২৭), মোস্তাকিম (২০) ও তারাকে (২৫) রামদা দিয়ে কুপিয়ে ও গুলি করে গুরুতর জখম করে প্রতিপক্ষ।

এছাড়াও অনীক (২০), সোহেল (২৩) রামদার কোপে আহত হন। এসময় এলোপাথারী পিটুনীতে আহত হয় আরো ৫/৬ জন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে তাদের স্থানীয় একটি হাসপাতালে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যায়।

গফরগাঁও আধুনিক হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মাহমুদুল হাছান শিমুল জানান, এই হাসপাতালে ভর্তিকৃত তাজমুন, হৃদয়, বিপুল, মোস্তাকিম গুলিবিদ্ধ হলে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংঘর্ষের সময় পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর বাবুল হাছানের মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয় এবং ৭/৮টি মোটরসাইকেলসহ পৌরসভা যুবলীগের অস্থায়ী কার্যালয়ও ভাংচুর করা হয়। ঘটনার ৩০ মিনিট পর থানা পুলিশ এসে ভাংচুর করা মোটরসাইকেলগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিকে রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডা. এএফএম মফিদুল ইসলাম জানান, গুলিবিদ্ধ পাঁচজনের মধ্যে তাজমুন, বিপুল ও হৃদয়কে সংকটাপন্ন অবস্থায় রাতেই ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু) পাঠানো হয়েছে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ জানান,ঘটনার সময় ফাঁকা গুলি ছোঁড়ার ঘটনা ঘটেছে কয়েক রাউন্ড। ভাংচুরকৃত মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় কেউ কোনো লিখিত অভিযোগ করেনি। তবে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলে আরো জানান তিনি।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন