ডিমলায় খাস জমিতে বাড়ী নির্মাণ, প্রতিপক্ষের হামলায় বাড়ী ভাংচুর

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : ডিমলা খাস জমিতে বাড়ী নির্মাণে প্রতিপক্ষের হামলায় বাড়ী ভাংচুর ক্ষতির পরিমান প্রায় দুই লক্ষ টাকা । ঘটনাটি ঘটেছে নীলফামারী ডিমলা উপজেলা ৮ নং ঝুনাগাছ চাপানী ইউনিয়ন পশ্চিম ছাতুনামা ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মৃত তছির উদ্দিনের ছেলে মোঃ মমতাজ ও মহুবারের বাড়ীতে ।

অভিযোগকারী মমতাজ বলেন, এল নং-৫১, দাগ নং-৪৩৫, মোট ৭৫ শতাংশ সরকারি খাস জমি আমার দাদা মৃত জিয়ারুল্যা বসতবাড়ী ও ভোগদখল করে । তার মৃত্যুর পর দাদীমা মৃত কছিরন বিবি ভোগদখল করে আসতো। তার মৃত্যুর পর আমার পিতা মৃতঃ তছির উদ্দিন ভোগদখল করে আসে । অতঃপর বাবার মৃত্যুর পর আমি ও আমার ভাই ভোগদখল করে আসতেছি । অপরদিকে আমার প্রতিবেশী মৃত আব্বাস আলীর ছেলে আব্বাস আলী, মোঃ তোফাজ্জল হোসেন, আফজাল হোসেন, তছলিম উদ্দিন, ভাতিজা ছপিয়ার রহমান, পিতাঃ আজাদ আলী, জামাতা হেলাল , পিতাঃ মোকলেছুর রহমান তার বাড়ী পার্শ্ববতী খালিশা চাপানী ইউনিয়নের বাইশপুকুর গ্রাম এবং ছফুরা , স্বামীঃ আমজাদ হোসেন, আকলিমা , স্বামীঃ আবুজার, বিজলী , স্বামীঃ তোফাজ্জল , জেসমিন , স্বামী তছলিম উদ্দিন, আফিজন , পিতাঃ আব্বাস আলী গং- দেশীয় অস্ত্র, লাঠিশোঠা , বল্লম , ছোড়া, সাবল, কোদাল নিয়ে ২২ এপ্রিল দিবাগত রাত আনুমানিক ০২ ঘটিকার সময় আমার বসত বাড়ীতে এসে বাড়ীর টিনসেড ভেঙ্গে নিয়ে যায় এতে আমার মা মোছাঃ মমিনা , স্বামীমৃতঃ তছির উদ্দিন , রশিদা , স্বামীঃ মহুবার , জহুরা , স্বামীঃ মমতাজ উদ্দিন, রেজ্জাকুল , পিতাঃ মহুবার আলী বাধা প্রদান করলে তাদেরকে মার-ধর করে , নিয়ে যায় এতে রেজ্জাকুল এর ০২ পা, রশিদার ০১ পা ফেটে যায় এবং মাতা মমিনা , মমতাজের স্ত্রী জহুরা আহত হয় । তাদের চিৎকারে এলাকাবাসী দৌড়ে এসে ঘটনাস্থল থেকে উদ্ধার করে । ডিমলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন।

এলাকাবাসী জানায় দীর্ঘদিন যাবৎ মমতাজ, মহুবাররা এ জমি তারা ভোগদখল করে আসতেছে । অতঃপর অসহায় মমতাজ ভূমিদস্যুদের বিরুদ্ধে ন্যায় বিচারের স্বার্থে স্থানীয় চেয়ারম্যান, মেম্বার, গন্যমান্য ব্যক্তিদের সহযোগিতা কামনা করে ।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech