নরসিংদীতে সড়ক দুর্ঘটনা কমাতে পরিবহন মালিক ও শ্রমিকদের সাথে জেলা পুলিশের মতবিনিময়

  

পিএনএস, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে সড়ক মহাসড়ক নিরাপদ রাখা ও সড়ক দুর্ঘটনা কমিয়ে আনতে পরিবহন মালিক ও শ্রমিকদের সাথে মতবিনিময় করেছে জেলা পুলিশ।

ট্রাফিক পক্ষ উপলক্ষ্যে মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জেলার পরিবহন মালিক ও শ্রমিকরা অংশ নেন। এসময় সড়কে বিশৃঙ্খলা ও সড়ক দুর্ঘটনার নানা কারণ তুলে ধরা হয়। দুর্ঘটনা কমিয়ে আনতে জেলা পুলিশের পক্ষ থেকে পরিবহন মালিক-শ্রমিকসহ সকলকে কঠোরভাবে ট্রাফিক আইন মেনে চলার আহবান জানানো হয়। মতবিনিময় সভা শেষে সড়কে শব্দ দূষণ রোধে বিভিন্ন যানবাহন থেকে বিচ্ছিন্ন করা শতাধিক হাইড্রোলিক হর্ণ ধ্বংস করা হয়। নরসিংদী আন্ত:জেলা পৌরবাস টার্মিনালে জেলা ট্রাফিক পুলিশ এবং পরিবহন মালিক-শ্রমিক সংগঠন কর্তৃক যৌথভাবে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ।

নরসিংদী আন্ত:জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি এ এইচ এম জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত পুলিশ সুপার শফিউর রহমান, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দুজ্জামান, ট্রাফিক ইন্সপেক্টর গোলাম মওলা তালুকদারসহ বিভিন্ন বাস ট্রাক মালিক-শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ ও শ্রমিক কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech