মেহেরপুরে বৃদ্ধকে গলাকেটে হত্যা

  24-04-2019 11:28AM


পিএনএস ডেস্ক : মেহেরপুরের মনোরুদ্দীন (৬০) নামের এক বৃদ্ধকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার রাত আড়াইটার দিকে নিজ বাড়ির বারাদ্দায় ঘুমিয়ে থাকা অবস্থায় বৃদ্ধকে হত্যা করা হয়। তার বাড়ি মেহেরপুরের গাংনী উপজেলার কল্যাণপুর গ্রামের কালিতলা পাড়ায়। নিহত মনোরুদ্দীন পেশায় লাঙ্গল তৈরির কারিগর। তার পিতার নাম মৃত নিহার ফকির।

জানা গেছে, প্রতিদিনের ন্যায় মনোরুদ্দীন নিজ বসতবাড়ির একটি ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে দুবৃর্ত্তরা হানা দেয় তার শয়নস্থানে। ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করে স্থান ত্যাগ করে। পরে বিষয়টি পরিবার ও প্রতিবেশীরা টের পায়।

স্থানীয় তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড মেম্বার কল্যাণপুর গ্রামের ইন্তাজুল ইসলাম বলেন, হত্যাকাণ্ডের বিষয়টি আমি শুনেছি। গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে কী কারণে এই হত্যাকাণ্ড তা গ্রামের কেউ ধারনা করতে পারছে না।

স্থানীয় কয়েকজন জানান, নিহত মনোরুদ্দীনের নিরীহ ও ভালো মানুষ হিসেবে গ্রামের মানুষের কাছে পরিচিতি রয়েছে। পেশায় লাঙ্গল তৈরি করেন তিনি। এ কারণে এলাকায় তার ব্যাপক পরিচিতি। গ্রামের কিংবা আশেপাশের গ্রামের কারো সাথে তার বিরোধ রয়েছে এমন তথ্য কেউ বলতে পারেননি। তবে কেন এই হত্যাকাণ্ড, কীভাবে হত্যা করা হয়েছে? এসব প্রশ্নের তাৎক্ষণিক কোনও উত্তর মেলেনি।

মনোরুদ্দীনের দুই ছেলে ও তিন মেয়ে। দুই ছেলের আলাদা সংসার। মেয়েরা বিবাহিতা। হত্যকাণ্ডের পর পরিবারের লোকজন কান্নায় পাগলপ্রায়। ফলে তাদের কাছ থেকে তথ্য পাওয়া সম্ভব হয়নি।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার বলেন, হত্যকাণ্ডের কারণ এখানও জানতে পারেনি পুলিশ। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ পুলিশ হেফাজতে নিয়ে মর্গে প্রেরন করা হবে। একই সাথে প্রাথমিক তদন্ত করে হত্যকাণ্ডের বিষয়ে কিছু বলা যেতে পারে।


পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন