কলাপাড়ায় নববধূকে ধর্ষণ

  


পিএনএস ডেস্ক: পটুয়াখালীর কলাপাড়ায় এক নববধূকে ধর্ষণ করা হয়েছে। বুধবার রাত সাড়ে আটটায় কলাপাড়া উপজেলার বেতমোর গ্রামের এ ঘটনা ঘটে। রাত সাড়ে ১১টার দিকে তাকে কলাপাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতেই নববধূর স্বামী সুজন হাওলাদার বাদী হয়ে বখাটে রফিকসহ ৪ জনকে আসামি করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার বাদী সুজন হাওলাদার জানান, বুধবার বরগুনা জেলার আমতলী থেকে কলপাড়া উপজেলার চাকামাইয়া ইউনিয়নের বেতমোর গ্রামে খালু শ্বশুড় বশার খানের বাড়িতে নববধূকে নিয়ে বেড়াতে আসেন তিনি। সন্ধ্যায় স্থানীয় বখাটে রুস্তুম ফকিরের ছেলে রফিকে নেতৃত্বে দেলোয়ারের ছেলে রাসেল, এছাহাক হাওলাদারের ছেলে খালেক এবং মন্নান গাজীর ছেলে জাফর ওই বাড়িতে জোর করে প্রবেশ করে ওই দম্পত্তির বিয়ে হয়নি এমন দাবি করে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে।

মারধোরসহ পুলিশের হাতে তুলে দেয়ার ভয়ভীতিও দেখায় তারা। এক পর্যায়ে নববধূর সাথে কথা বলার অজুহাতে তার মুখ চেপে ধরে ঘরের পাশে মাঠের মধ্যে নিয়ে রফিক তাকে ধর্ষণ করে। এক পর্যায়ে নববধূ ও পরিবারের সদস্যদের ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষকসহ বখাটেরা পালিয়ে যায়। স্বজনরা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।

কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, মামলা দায়ের করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech