কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

  


পিএনএস ডেস্ক: কুষ্টিয়ায় দুই দল মাদক কারবারি ও পুলিশের মধ্যে ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ রফিক উদ্দিন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। তবে পুলিশের দাবি, নিহত রফিক একজন চিহ্নিত মাদক কারবারি। আজ শুক্রবার ভোরে সদর উপজেলার ভাদালিয়া স্বস্তিপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।

নিহত রফিক উদ্দিন কুষ্টিয়া শহরতলীর বাড়াদী এলাকার দাউদ আলীর ছেলে।

এ কুষ্টিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার পর পুলিশের কাছে খবর আসে কুষ্টিয়া সদর উপজেলার ভাদলিয়া স্বস্তিপুর এলাকায় দুই দল মাদক কারবারির মধ্যে বন্দুকযুদ্ধ চলছে। এমন খবরে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশের দুটি দল ঘটনাস্থলে পৌঁছালে মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। প্রায় আধা ঘণ্টা চলা বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী পিছু হটলে ঘটনাস্থল থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, খোঁজ নিয়ে জানতে পারি নিহত যুবক চিহ্নিত মাদক কারবারি রফিক। তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানাসহ বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech