পাবনায় শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন, আটক ৮

  24-05-2019 06:22PM

পিএনএস ডেস্ক : সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা চলাকালে অসদুপায় অবলম্বনের অভিযোগে পাবনায় ৮ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে শহরের রাধানগর এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় আটককৃতদের কাছ থেকে ইলেক্ট্রনিক ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, শহরের রাধানগর এলাকায় শুভ ছাত্রাবাস থেকে একটি চক্র আধুনিক ডিভাইস ব্যবহার করে জালিয়াতি করছে, এমন গোপন সংবাদ পেয়ে শুক্রবার সকালে অভিযান চালায় পুলিশ। এ সময় ঐ ছাত্রাবাস থেকে পরীক্ষা চলাকালীন জালিয়াতিকালে হাতেনাতে ৪ জন বহিরাগত যুবককে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছে থাকা বেশকিছু ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। একই সময় পরীক্ষা চলাকালে সরকারি এডওয়ার্ড কলেজ কেন্দ্রসহ বিভিন্ন কেন্দ্র থেকে অসদুপায় অবলম্বনের দায়ে আরও ৪ পরীক্ষার্থীকেও আটক করা হয়েছে।

তাৎক্ষণিকভাবে অসদুপায় অবলম্বনকারীদের পরিচয় না জানা যায়নি। তবে ইলেক্ট্রনিক ডিভাইসসহ আটককৃতরা হলো পাবনার সাঁথিয়ার মৃত হযরত আলীর ছেলে শাকিব উদ্দিন, একই উপজেলার জাকির হোসেন লেবুর ছেলে আব্দুস সোবাহান, চাটমোহরের আব্দুস সামাদ সরকারের ছেলে আনোয়ার হোসেন ও সাহেব আলীর ছেলে সানাউল্লাহ সানি। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস আটকের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আটককৃত যুবকেরা পরীক্ষায় জালিয়াতিতে যুক্ত থাকার কথা প্রাথমিক ভাবে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে পাবনা সদর থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন