মেঘনায় স্রোতে ভেসে গেল কুমিল্লার রাফিদুল

  

পিএনএস ডেস্ক: কলেজের সহপাঠী বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে চাঁদপুরের মেঘনা নদীর মোহনায় পানিতে ডুবে নিখোঁজ হয়েছে কুমিল্লার রাফিদুল ইসলাম। নিখোঁজ রাফিদুল কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

বুধবার ঈদের ছুটিতে কলেজ বন্ধ থাকায় বন্ধুদের সঙ্গে চাঁদপুর ভ্রমণে গিয়ে নদীতে গোসল করতে নেমে প্রবল স্রোতে পানিতে ডুবে নিখোঁজ হয় ওই শিক্ষার্থী। সে কুমিল্লা নগরীর শাকতলা এলাকার বন বিভাগের কর্মকর্তা রফিকুল ইসলামের একমাত্র ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজের দ্বিতীয় বর্ষের বিজ্ঞান বিভাগের মেধাবী শিক্ষার্থী রাফিদুল ইসলাম ও একই কলেজের তার ৮ সহপাঠী বন্ধু মিলে বুধবার সকালে কুমিল্লা থেকে চাঁদপুরে মেঘনা নদী ভ্রমণ করতে যায়। তারা দুপুর ১২টার দিকে মেঘনা নদীতে গোসল করতে নামে। এ সময় স্রোতের সঙ্গে রাফিদুল হারিয়ে যায়। খবর পেয়ে চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজস্থলসহ আশপাশে ব্যাপক তল্লাসি চালায়। রাত ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তার সন্ধান মেলেনি।

এ দিকে শিক্ষার্থী রাফিদুলের এমন মৃত্যুর খবর পেয়ে স্বজনসহ ওই কলেজের শিক্ষক ও তার সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। এদিকে একমাত্র ছেলে নদীর পানিতে ডুবে যাওয়ার খবরে শোকে মূর্ছা যাচ্ছেন তার বাবা ও মাসহ পরিবারের লোকজন। চলছে স্বজনদের আহাজারি।

রাত ৮টায় চাঁদপুর সদর থানা পুলিশের ওসি মো. নাসির জানান, মেঘনা নদীর মোহনা এলাকায় ওই শিক্ষার্থীর নিখোঁজের খবর পেয়ে সেখানে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন নদী এলাকায় তল্লাসি চালায়, কিন্তু তার সন্ধান পাওয়া যায়নি।

পিএনএস/ হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech