সাভারে সেপটিক ট্যাঙ্কে পড়ে ২ শ্রমিকের মৃত্যু

  


পিএনএস ডেস্ক: সাভারে নির্মাণাধীন একটি ভবনের সেপটিক ট্যাঙ্কে পড়ে দুই নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসভার মজিদপুর এলাকায় জাহাঙ্গীর আলমের নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে তাদের মৃতদেহ উদ্ধার করেন ফায়ার সার্ভিস সদস্যরা।

নিহতদের একজন খোকন (২৫) এবং অপরজন সোহেল (২২)। খোকন সাভারের ছায়াবিথী এলাকায় এবং সোহেল আশুলিয়ার কুটুরিয়া এলাকায় বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকাল থেকে ওই নির্মাণাধীন ভবনে পাঁচজন নির্মাণ শ্রমিক কাজ করছিলেন। এক পর্যায়ে একজন শ্রমিক সেপটিক ট্যাঙ্কের ভেতর থেকে একটি বাঁশ উঠাতে গিয়ে সেখানে পড়ে যান। এরপর তার কোনো সাড়া-শব্দ না পেয়ে অপর এক শ্রমিক তাকে উদ্ধার করতে গেলে সেও ট্যাঙ্কের বিষাক্ত গ্যাসের মধ্যে পড়ে যান। পরে অন্য শ্রমিক ও স্থানীয়রা সাভার ফায়ার সার্ভিস স্টেশনে খবর দিলে তারা এসে সেপটিক ট্যাঙ্ক থেকে দুই নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার করেন।

ঘটনার পর থেকে কাজে নিয়োজিত অপর তিন নির্মাণ শ্রমিক ও বাড়ির মালিক পলাতক রয়েছেন। খবর পেয়ে পুলিশ রাতেই নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) আবু সাঈদ পিয়াল বলেন, ওই নির্মাণাধীন ভবনের মালিকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech