ঝলকাঠি থেকে ১৬ রুটে বাস চলাচল বন্ধ

  


পিএনএস ডেস্ক: চাঁদা না দেওয়ায় বরিশাল-পটুয়াখালী বাস মালিক সমিতির লোকজনের হাতে এক বাস চালকের ওপর হামলার প্রতিবাদে ঝালকাঠি থেকে দক্ষিণ-পশ্চিম অঞ্চলের ১৬ রুটে বাস চলাচল বন্ধ রয়েছে।

শনিবার সকাল ১০ টা থেকে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ করে দেয় ঝালকাঠি আন্তঃজেলা বাস শ্রমিক ইউনিয়ন। এতে চরম ভোগান্তিতে পড়েছে সাধারণ যাত্রীরা।

ঝালকাঠি আন্তঃজেলা বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বাহাদুর চৌধুরী জানান, শনিবার সকালে বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির লোকজন স্টান্ড ফি বাবদ ঝালকাঠির মালিক সমিতির চালক মিলনের কাছে অতিরিক্ত চাঁদা দাবি করে। বাস চালক মিলন অতিরিক্ত টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তাকে বরিশাল বাস মালিক সমিতির লোকজন ব্যাপক মারধর করে। মিলনকে সেখান থেকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে ঝালকাঠি থেকে ১৬ রুটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ করে দেয় ঝালকাঠি আন্তঃজেলা বাস শ্রমিক ইউনিয়ন।

জেলা বাস টার্মিনালে সাধারণ যাত্রী ও বরিশালগামী শিক্ষার্থীরা জানান, হঠাৎ করে বাস চলাচল বন্ধ হওয়ায় চরম ভোগান্তিতে পড়েছেন তারা। বেশি ভাড়া দিয়ে বিকল্পযান মোটরসাইকেল ও ব্যাটারিচালিত গাড়িতে যাতায়াত করতে হচ্ছে তাদের।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech