গফরগাঁওয়ে অজ্ঞাত লাশের আঙুলের ছাপ নিয়ে পরিচয় সনাক্ত করলো পিবিআই

  18-06-2019 04:19PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁও উপজেলাধীন পাগলা থানার পাইথল ইউনিয়নের জয়ধরখালী গ্রামে গফরগাঁও-গয়েশপুর সড়কের পাশের ঝোপে হাত পা বাধা গলায় গামছা পেছানো অবস্থায় উদ্ধার করা অজ্ঞাত লাশের আঙুলের ছাপ নিয়ে পরিচয় সনাক্ত করলো পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সনাক্ত করা পরিচয় অনুযায়ী নিহত যুবক পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার ধামরই গ্রামের আব্দুল করিম পাহলোয়ানের ছেলে ও রেন্ট-এ-কার চালক নূরুল হক (৩৫)।

সোমবার (১৭ জুন) সকাল সাড়ে ৮টার দিকে গফরগাঁও উপজেলাধীন পাগলা থানার পাইথল ইউনিয়নের জয়ধরখালী গ্রামের জনৈক ময়না ফকিরের বাড়ি সংলগ্ন গফরগাঁও-গয়েশপুর সড়কের পাশের ঝোপে গলায় সাদা মোটা প্লাস্টিকের দড়ি বাধা গামছা পেচানো ও সাদা কাপড়ে মোড়ানো হাত পা বাধা অজ্ঞাত এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন এলাকার লোকজন। পরে স্থানীয় লোকজন পাগলা থানায় খবর দিলে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামানের নেতৃত্বে পুলিশ ওই স্থান থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) মর্গে পাঠায়।

পুলিশ সূত্রে জানা যায়, ময়মনসিংহ পিবিআই এর একটি দল উদ্ধার করা লাশের আঙুলের ছাপ নিয়ে জাতীয় পরিচয়পত্রের সার্ভারে অনুসন্ধান করে নিহত যুবকের উক্ত নাম-পরিচয় বের করেন। পরে পাগলা থানা পুলিশ ওই ঠিকানায় যোগাযোগ করলে নিহতের স্ত্রী কোহিনূর আক্তার এসে লাশ শনাক্ত করেন এবং অজ্ঞাত আসামি দিয়ে পাগলা থানায় মামলা দায়ের করেন।

পুলিশ নিহতের স্ত্রী কোহিনূর আক্তারের বরাত দিয়ে আরো জানায়, নিহত নূরুল হক রেন্ট-এ-কার চালাতেন। রোববার কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে তার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন ছিল।

উল্লেখ্য,সোমবার (১৭ জুন) সকাল সাড়ে ৮টার দিকে গফরগাঁও উপজেলাধীন পাগলা থানার পাইথল ইউনিয়নের জয়ধরখালী গ্রামের জনৈক ময়না ফকিরের বাড়ি সংলগ্ন গফরগাঁও-গয়েশপুর সড়কের পাশের ঝোপে গলায় সাদা মোটা প্লাস্টিকের দড়ি বাধা গামছা পেচানো ও সাদা কাপড়ে মোড়ানো হাত পা বাধা অজ্ঞাত এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন এলাকার লোকজন। পরে স্থানীয় লোকজন পাগলা থানায় খবর দিলে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামানের নেতৃত্বে পুলিশ ওই স্থান থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) মর্গে পাঠায়।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহিনুজ্জামান খান বলেন,ময়মনসিংহ পিবিআই এর একটি দল লাশের আঙুলের ছাপ নিয়ে জাতীয় পরিচয়পত্রের সার্ভারে অনুসন্ধান করে পরিচয় সনাক্ত করেন। পরে নিহতের স্ত্রী এসে লাশ সনাক্ত করেছেন এবং অজ্ঞাত আসামি দিয়ে থানায় মামলা দায়ের করেছেন বলে আরো জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন