প্রেমের টানে জার্মান নারী খুলনায়

  18-06-2019 09:41PM

পিএনএস ডেস্ক : জার্মান নাগরিক ক্রিস্টিয়াল প্রেমের টানে এখন খুলনায়। আসাদ নামে যুবকের প্রেমে পড়ে তিনি সুদূর জার্মানি থেকে খুলনায় ছুটে এসেছেন। তারপর ইসলাম গ্রহণ করে প্রেমিক আসাদকে বিয়ে করেছেন।

জানা গেছে, খুলনার খানজাহান আলী থানাধীন যোগিপোল ৭নং ওয়ার্ডের ইব্রাহিম মোড়লের ছেলে আসাদ মোড়লের (৪০) সাথে দুই বছর আগে জার্মানির ক্রিস্টিয়াল কাসুমী সিউরের (৪৩) ফেসবুকে বন্ধুত্ব হয়। একপর্যায় দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ক্রিস্টিয়াল সম্পর্ককে বাস্তবে রূপ দিতে জার্মানিতে তার স্বামীকে ডির্ভোস দিয়ে গত ১০ জুন ঢাকায় আসেন। ১১ জুন আসাদের খোঁজে খুলনায় এসে একটি অভিজাত হোটেলে ওঠেন। সেখানে দুজনের মধ্যে প্রথম বারের মতো সরাসরি সাক্ষাত হয়। ১২ জুন ক্রিস্টিয়াল খুলনা নোটারি পাবলিকের মাধ্যমে খ্রিস্টান ধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণ করেন। ১৩ জুন আদালতের মাধ্যমে তাদের বিয়ে হয়।

ক্রিস্টিয়াল সাংবাদিকদের বলেন, আসাদের সাথে আমার দীর্ঘদিনের সম্পর্ককে চূড়ান্ত রূপ দিতে আমি বাংলাদেশে এসে তাকে দেখে বুঝেশুনে ইসলাম গ্রহণ এবং বিয়ে করেছি। এখন আমরা সুখী।

বিষয়টির সত্যতা স্বীকার করে আসাদ বলেন, তার জীবনসঙ্গী হতে পেরে আমি খুবই খুশি।

এদিকে আসাদের সাথে জার্মান নারীর বিয়ের বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে কৌতূহল সৃষ্টি হয়।

এ বিষয়ে আসাদের বাবা ইব্রাহিম মোড়ল বলেন, ছেলে যাকে নিয়ে সুখী হবে তাতে আমাদের কোনো আপত্তি নেই। তবে কখনো ভাবিনি সে কোনো বিদেশিনীকে বিয়ে করবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন