মহাদেবপুরে জমি সংক্রান্ত বিরোধে বাড়িঘর ভাঙচুর

  

পিএনএস, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে মো. সেলিম শেখ নামে এক কৃষকের বাড়িঘর ভাঙচুর করেছে প্রতিপক্ষ। ঘটনাটি ঘটেছে উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের হরিপুর গ্রামে। ভুক্তভোগীর পরিবার ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গেছে, সেলিম শেখের সাথে নবীর গংদের দীর্ঘদিন থেকে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে।

এ বিরোধের জের ধরে গত ১৩ জুন বৃহস্পতিবার দুপুরে একই গ্রামের নবীর (৫০), রিপন (২৮), ছেলিনা (৪৫) ও উপজেলার রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা শহীদুল ইসলাম (৪০), সফুরা (৩৬), সুফিয়া (৫৬) এবং জেলার মান্দা উপজেলার মদনচক গ্রামের বাসিন্দা ছয়বর (৪৫), খোকা (৫৫) সেলিম শেখের বাড়িতে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে দুটি মাটির ঘর, বাড়ির পাচির, দরজা-জানালা, টয়লেট ও আসবাবপত্র ভাঙচুর করে। প্রতিবাদ করতে গেলে সেলিম শেখের পরিবারের সদস্যদের মারপিট করে ও একটি ঘরে আটকে রাখে। জানতে পেরে স্থনীয়রা তার পরিবারের সদস্যদের উদ্ধার করে। এ ব্যাপারে অভিযুক্তদের বক্তব্য গ্রহনের জন্য বিভিন্ন মাধ্যমে একাধীকবার যোগাযোগের চেস্টা করেও তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সেলিম শেখ বলেন, প্রতিপক্ষের লোকজোন আমার বাড়িতে হামলা চালিয়ে বাড়ি ভাঙচুর করে এবং আমার মায়ের শ্লীলতাহানি করে। হামলার সময় বাড়ি থেকে একটু দূরেই ছিলাম। হামলাকারীদের দেশীয় অস্ত্রে সজ্জিত দেখে আমি ওই সময় প্রাণভয়ে বাড়িতে না এসে দূর থেকে সবকিছু দেখি। পরে তারা চলে গেলে আমি বাড়ি যাই। এ ব্যাপারে আদালতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech