পলাশে কলেজ ছাত্রীকে যৌনপীড়ন ও মারধরের ঘটনায় তিন বখাটের বিরুদ্ধে মামলা

  19-06-2019 09:13PM

পিএনএস, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর পলাশে কলেজ পড়ুয়া এক ছাত্রীকে যৌনপীড়ন ও মারধরের ঘটনায় তিন বখাটের বিরুদ্ধে মামলা করার চার দিন অতিবাহিত হলেও এখনো কোনো আসামীকে গ্রেফতার করতে পারেন-নি পুলিশ। উল্টো মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে প্রতিনিয়ত প্রাণ-নাশের হুমকি দিচ্ছে আসামী পক্ষের প্রভাবশালী ব্যক্তিরা। অভিযুক্ত বখাটেরা হলেন ঘোড়াশাল পৌর এলাকার গড়পাড়া গ্রামের মঞ্জুর মিয়ার ছেলে সৈকত (২২), গড়পাড়া গ্রামের শফিকুল ইসলামে ছেলে রানা (২৩) ও ঘোড়াশাল তাপবিদ্যুৎ কেন্দ্রে বসবাসরত জিল্লুর রহমানের ছেলে পিয়াস (২১)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে ঘোড়াশাল তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে দাওয়াত খেয়ে মায়ের সাথে বাড়ি ফেরার পথে বখাটেরা ওই ছাত্রীর পথরোধ করে শরীরের ওড়না ধরে টান দেয়। এসময় বখাটেদের বাধা দিলে তারা কলেজ পড়–য়া ছাত্রীকে মারধর শুরু করে ওই ছাত্রীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌনপীড়ন শুরু করে। এসময় বখাটেরা ওই ছাত্রীর মাকেও এলোপাতাড়িভাবে মেরে রক্তাক্ত জখম করে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, ওই বখাটেরা স্কুল- কলেজ পড়ুয়া ছাত্রীদের বিদ্যুৎ কেন্দ্রের গেইটের সামনে দাঁড়িয়ে প্রায় সময়ই উত্ত্যক্ত করে। তাদের ভয়ে কেউ আইনগত ব্যবস্থা নিতে সাহস করে না। ভুক্তভোগি ওই কলেজ ছাত্রীর বাবা জানান, মেয়েকে যৌনপীড়ন ও মারধরের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে গত শনিবার রাতে থানায় একটি মামলা দায়ের করলেও এখনো কেউ গ্রেফতার হয়নি। তাই মামলা তুলে নিতে আসামী পক্ষের একটি প্রভাবশালী মহল প্রতিনিয়ত হুমকি-দামকি ও প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে। আমরা মামলা করে প্রতিনিয়ত জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) আল-আমিন হাওলাদার জানান, মামলা দায়েরর পর থেকে আসামীরা পলাতক রয়েছে। তবে আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন