পাবনায় যুবক হত্যার প্রতিবাদে বিক্ষোভ

  20-06-2019 09:54PM

পিএনএস ডেস্ক : পাবনার বেড়া উপজেলার শেখপাড়া এলাকার রাকিবুল ইসলাম হকাই হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন এলাকাবাসী। বৃহস্পতিবার দুপুরে বেড়া বাজারে অনুষ্ঠিত এ কর্মসূচিতে ওই গ্রামের ৭-৮ শত মানুষ উপস্থিত হন।

মানববন্ধনে বক্তব্য দেন গ্রামবাসীদের কয়েকজন ও পরিবারের কয়েকজন সদস্য। এ সময় বক্তারা এই হত্যার সাথে জড়িত সকলকে অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্ত শাস্তির দাবি করেন। মানববন্ধন শেষে বিক্ষুব্ধ জনতা বিক্ষোভ মিছিল নিয়ে বাজার প্রদক্ষিণ করে বেড়া থানার সামনে গিয়ে প্রতিবাদ জানায়।

পরে পাবনা বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) খাইরুল ইসলাম আসামিদের গ্রেপ্তারের ব্যাপারে পরিবার ও বিক্ষুব্ধকারীদের আশ্বস্ত করেন । তিনি বলেন, আমরা এই মামলার সকল আসামিদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে ইতিমধ্যে অভিযান পরিচালনা করেছি। আশা করছি খুব সল্প সময়ের মধ্যে সকল আসামিদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

প্রসঙ্গত, গত ১০ জুন বসতবাড়ীর সম্পত্তি নিয়ে বিরোধ হয়। এই বিরোধের জেরেই রাকিবুল ইসলাম হকাইকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর আহত করা হয়। আহত হকাই একদিন পরে চিকিৎসাধীন অবস্থায় বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

ঘটনার পরে হকাইয়ের মাতা মোছা. মমতাজ বেগম বাদি হয়ে বেড়া মডেল ১৩ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। এই হত্যা মামলায় একজন আসামি গ্রেপ্তার হলেও মামলার প্রধান আসামিরা এখনো ধরা পড়েনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন