ছেলেকে পুলিশের হাতে তুলে দিলেন মা

  21-06-2019 05:50PM

পিএনএস ডেস্ক : গোয়ালন্দে ছেলের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে তাকে পুলিশের হাতে তুলে দিয়েছেন এক মা। মাদকাসক্ত ওই ছেলেকে পুলিশ আটক করে ভ্রামম্যাণ আদালতে হাজির করলে বিচারক তাকে ৬ মাসের কারাদণ্ড দেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায়।

মাদকসক্ত ওই ছেলের নাম মসিউর রহমান সুমন (২৮)। তিনি গোয়ালন্দ পৌরসভার ৯নং ওয়ার্ডের কাইমদ্দিন প্রামাণিকের পাড়া মহল্লার মৃত আজিবর রহমানের ছেলে।

পুলিশ জানায়, মা জিন্নাতুন নেছা মাদকাসক্ত ছেলের যন্ত্রণা সইতে না পেরে বৃহস্পতিবার গোয়ালন্দ ঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পরে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ বৃহস্পতিবার বিকেলে নিজ বাড়ি থেকে সুমনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে।

আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন জানান, সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮/৯ (১) এর গ ধারায় সুমনকে ৬ মাসের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে।

জিন্নাতুন নেছা জানান, সুমন দীর্ঘদিন যাবত বিভিন্ন মাদকদ্রব্য সেবন করে আসছিল। ৫ বছর আগে তাকে বিয়ে দেওয়া হয়েছিল। বিয়ের ৩ বছর পর ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে বউ চলে যায়। মাদক কেনার টাকা না পেলে তাকেসহ পরিবারে অন্য সদ্যদের মারধর আহত করে সুমন।

তিনি বলেন, অবশেষে নিরুপায় হয়ে তাকে পুলিশের হাতে তুলে দিতে বাধ্য হয়েছি।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন