পাইকগাছায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

  23-06-2019 10:01PM

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :পাইকগাছায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের পৌরসভা পর্যায়ের ফাইনাল ছেলেদের খেলায় শহীদ গফুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মেয়েদের খেলায় মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

রোববার দুপুরে পাইকগাছা সরকারি উচ বিদ্যালয় মাঠে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শহীদ গফুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্য অনুষ্ঠিত ছেলেদের খেলায় নির্ধারিত সময় কোন গোল না হওয়ায় পরে ট্রাইবেকারে ৩-২ ব্যবধানে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হরিয়ে শহীদ গফুর একাদশ চ্যাম্পিয়ন হয়। অনুরুপভাবে মডেল ও শহীদ গফুর প্রাথমিক বিদ্যালয়ের মধ্য অনুষ্ঠিত মেয়েদের খেলায় ট্রাইবেকারে ৩-২ ব্যবধানে শহীদ গফুরকে পরাজিত করে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেয়েরা চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিলিজিয়াসমিনের সভাপতিত্ব পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সরল দীঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুল আজিজ, প্রধান শিক্ষক আশুতোষ কুমার মন্ডল, সেলিনা পারভীন, বিজন সরকার, শিক্ষক সুরাইয়া ইয়াসমিন, ফাতেমা খাতুন, মুজিবর রহমান, এসএম আমিনুর রহমান লিটু, পাপিয়া সুলতানা ও রতস্বর সরকার।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন