ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় ১২ জন আটক

  


পিএনএস ডেস্ক: ভারতের দিল্লিতে ইটভাটায় কাজ শেষে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার পশ্চিম ধর্মপুর সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশের সময় নারী-পুরুষ ও শিশুসহ ১২ জনকে বিজিবি আটক করেছে। সোমবার সন্ধ্যা ৬ টার দিকে ওই সীমান্তের ৯৪৩ এর ১নম্বর সাব পিলারের নিকট থেকে কাশিপুর ক্যাম্পের বিজিবি’র সদস্যরা তাদের আটক করেন। পরে রাত ৮টায় আটককৃতদের ফুলবাড়ী থানায় সোপর্দ্দ করা হয়।

আটককৃতরা হলেন, রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার মোহদীপুর গ্রামের দীননাথ রায়ের ছেলে ডালিম চন্দ্র(১৯) ও সচীন চন্দ্র (৩০),জেলার নাগেশ্বরী উপজেলার এগারো মাথা এলাকার আব্দুর রহমানের ছেলে এনামুল হক(৩৫) তার স্ত্রী শরীফা বেগম (৩০) ও ছেলে মেরাজ (৫),উপজেলার রাবাইতারী গ্রামের মৃত উমর আলীর ছেলে শাহালম(২৯) তার স্ত্রী মোর্শেদা বেগম(২৫),আজোয়াটারী গ্রামের মৃত জহুর আলীর ছেলে সহিদুল হক(৪০) তার স্ত্রী আয়শা বেগম(৩৭) ছেলে আশিক(৮) মেয়ে শারমিন(১০) ও সুমাইয়া(৫)।

লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটলিয়নের অধীন কাশিপুর ক্যাম্পের হাবিলদার রফিকুল ইসলাম জানান, আটককৃতরা ভারতীয় পাচারকারী দালালের সহায়তায় অবৈধভাবে সীমান্ত পার হয়ে বাংলাদেশে প্রবেশ করে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অবৈধ অনুপ্রবেশের দায়ে তাদের আটক করা হয়।

ফুলবাড়ী থানার ওসি খন্দকার ফুয়াদ রুহানী জানান, আটককৃতদের মঙ্গলবার জেলহাজতে পাঠানোর কথা।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech