ভারী বৃষ্টিতে নরসিংদী শহরের প্রধান সড়ক সহ বিভিন্ন এলাকা প্লাবিত

  15-07-2019 04:21PM

পিএনএস, নরসিংদী প্রতিনিধি : বৃষ্টিতে নরসিংদী শহরে দেখা দিয়েছে জলাবদ্ধতা। এ জন্য শহরের ভিতরের প্রধান সড়ক গুলোতে পানির কারণে যান চলাচলে বিপদের সম্মুখীন । তাই কর্মব্যস্ত ও স্কুল ও কলেজগামী ছাত্র-ছাত্রীদের ভোগান্তি পোহাতে হয়েছে। শহরের বিভিন্ন এলাকায় এমন চিত্র দেখা গেছে।

গত রবিবার শহরের আকাশে কয়েক ধাপে হানা দিয়েছে বৃষ্টি। আর এই বৃষ্টিতেই শহরের বিভিন্ন এলাকায় কোমর পানি জমে যায়। আবার কোথাও বুক পানি জমে যায়। খোঁজ নিয়ে দেখা গেছে, গত সোমবার থেকে আজ মংগলবার শহরের বিভিন্ন এলাকায় টানা বৃষ্টি হচ্ছে। এ বৃষ্টিতে ডি সি রোড, দাশপাড়া এলাকা,বীরপুর, উপজেলা রোড , ব্রাহ্মন্দীসহ বিভিন্ন এলাকায় তীব্র জলাবদ্ধতার সৃষ্টি হয়। এসব এলাকায় হাঁটু থেকে কোমর সমান পানি জমে যায়। পানির কারণে ওইসব সড়ক দিয়ে চলাচল করতে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে এলাকাবাসীকে।

দাসপাড়া বাসিন্দা মোঃ আতিকুর রহমান জানান গতকালের থেকে শুরু হওয়া টানা বর্ষণে এলাকার প্রধান সড়ক গুলোর পাশাপাশি কারো কারো বাড়িতে জলাবদ্ধতার ফলে ভোগান্তি অনেক বেড়ে গেছে। আজকের সকাল থেকে বৃষ্টির কারণে চরম ভোগান্তির সম্মুখে পড়তে হচ্ছে এলাকাবাসীকে। তাদের এই জলাবদ্ধতার জনিত ভোগান্তি থেকে উত্তরণের জন্য এলাকাবাসি যথাযথ কর্তৃপক্ষের নিকট অনুরোধ জানিয়েছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন