সখীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় কৃষক শ্রমিক জনতালীগ সভাপতি নিহত

  15-07-2019 06:47PM

পিএনএস ডেস্ক : টাঙ্গাইলের সখীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত উপজেলা কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি মুক্তিযোদ্ধা আতাউর রহমান (৬৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

দুর্ঘটনার ২৭ দিন পর রবিবার দিবাগত রাত সাড়ে ১২ টায় ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে তিনি মারা যান। এ ঘটনায় নিহতের পরিবার ও দলীয় নেতা-কর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে সোমবার বিকেল ৩ টায় রাষ্ট্রীয় মর্যাদায় তার নিজ বাড়ি হাতিবান্ধা ইউনিয়নের রাজাবাড়ি গ্রামে সমাহিত করা হয়। তার মৃত্যুতে কৃষক শ্রমিক জনতালীগের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, গত ১৭ জুন সকালে আতাউর রহমান গ্রামের বাড়ি হাতিবান্ধার রাজাবাড়ি থেকে মোটরসাইকেল যোগে সখীপুর যাচ্ছিলেন। পথেমেধ্যে প্রতিমাবংকী এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে সংঘর্ষে গুরুতর আহত হন। প্রথমে তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি দেখে ওই দিনই তাকে ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে ভর্তি করা হয়। ২৭ দিন ঢাকার নিউরো সাইন্স হাসপাতালের আইসিওতে চিকিৎসাধীন থাকার পর রবিবার দিবাগত রাত সাড়ে ১২ টায় তিনি মারা যান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন