বিরামপুর মুক্তিযোদ্ধাদের নতুন ভবন হস্তান্তর

  15-07-2019 08:41PM

পিএনএস, বিরামপুর (দিনাজপুর) : বর্তমান সরকার মুক্তিযোদ্ধা ও পরিবারদের মাঝে বাসস্থান নির্মাণ করে দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার পরিকল্পনা বাস্তবাযনে সকলকে এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানান, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক।

দিনাজপুরের বিরামপুরে সোমবার উপজেলা নির্বাহী অফিসার ও মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের প্রশাসক তৌহিদুর রহমানের নিকট নবনির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নতুন ভবন হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা প্রকৌশলী অফিস সূত্রে জানা গেছে, ১ কোটি ৪৪ লক্ষ টাকা ব্যায়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনটি নির্মাণ করেন।

অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, থানার ওসি (তদন্ত) সোহেল রানা, ভাইস-চেয়ারম্যান মেজবাউল ইসলাম, উপজেলা আ.লীগের সহ-সভাপতি নাড়– গোপাল কুন্ডু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাষ্টার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লুৎফর রহমান শাহ্, ডেপুটি কমান্ডার হবিবর রহমান, উপজেলার বীরমুক্তিযোদ্ধাগণ, উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন