পুলিশে চাকরি পাওয়া ৬ শিক্ষার্থীকে সংবর্ধনা

  16-07-2019 08:06AM



পিএনএস ডেস্ক: বরিশালের আগৈলঝাড়া উপজেলা থেকে পুলিশ বাহিনীতে চাকরির জন্য প্রাথমিকভাবে মনোনীত হওয়া ৬ শিক্ষার্থীর ভেরিফিকেশন শেষে তাদের সংবর্ধনা দেয়া হয়েছে। এ সময় তাদের অভিভাবকরা সঙ্গে ছিলেন।

সোমবার দুপুরে থানা চত্বরে তাদের ফুল দিয়ে সংবর্ধনা দেন ওসি মো. আফজাল হোসেন। উপস্থিত ছিলেন পরিদর্শক নকিব আকরাম, এসআই তৈয়বুর রহমান, এসআই আব্বাস উদ্দিনসহ পুলিশ সদস্যরা।

পুলিশ বাহিনীর চাকরিতে প্রাথমিকভাবে নির্বাচিত সংবর্ধিত শিক্ষার্থীরা হলেন- উপজেলার বাগধা গ্রামের সুনীল বৈরাগীর মেয়ে স্বর্না বৈরাগী, ওই গ্রামের অমৃত লাল বাড়ৈর ছেলে অনিক বাড়ৈ, বড় বাশাইল গ্রামের সুবোধ বৈদ্যর মেয়ে সঙ্গীতা বৈদ্য, মোল্লাপাড়া গ্রামের বিমল হালদারের মেয়ে রুপা হালদার, বাকাল গ্রামের রুহুল আমিন হাওলাদারের ছেরে মেহেদী হাসান ও বেলুহার গ্রামের আবু নাসির সরদারের ছেলে মো. মাসুম বিল্লাহ।

পুলিশের কনস্টেবল চাকরিতে মনোনীত স্বর্না বাড়ৈ বলেন, ‘ছোট বেলা থেকেই পুলিশ বাহিনীতে চাকরির মাধ্যমে নিজেকে দেশ সেবায় আত্মনিয়োগের স্বপ্ন ছিল।’ সেজন্য গত বছরও তিনি পুলিশে লোক নেয়ার সময় লাইনে দাঁড়িয়ে ছিলেন। মৌখিক পরীক্ষায় বাদ পড়েন।

‘এ বছর আরও দৃঢ় মনোবল নিয়ে লাইনে দাঁড়িয়ে প্রাথমিকভাবে মনোনীত হয়েছি। তবে এ পর্যন্ত ১০০ টাকা ছাড়া কোনো অর্থ লাগেনি।

ফরম কেনার ৩ টাকাও দিতে হয়নি। সবার ফরম কেনার ৩ টাকা পরিশোধ করেছেন বরিশাল জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।’

বিনা টাকায় চাকরি পাওয়ার জন্য বরিশাল জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা জানান স্বর্না বাড়ৈসহ অন্যরা।

পরে ওসি মো. আফজাল হোসেন অভিভাবকসহ প্রাথমিক নির্বাচিতদের মিষ্টি খাওয়ান এবং সৎ ও নিষ্ঠার সঙ্গে পেশাগত দায়িত্ব পালনে নানা পরামর্শ দেন।

পিএনএস/ হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন