তানোরে ভ্রাম্যমান আদালতের জরিমানা

  16-07-2019 08:12PM

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা : তানোরে মাছ বিক্রিতে ওজন কম দেয়া, খাওয়ার হোটেলে নোংড়া পরিবেশ, মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন বানু।

আজ মঙ্গলবার বিকেলে তানোর উপজেলার সদর মাছ বাজার, খাবার হোটেলসহ ৫ দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন ইউএনও নাসরিন বানু। এসময় ওই দোকানদারগণের কাছ থেকে ১৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন বানু জানান, ‘তানোর বাজারের বিভিন্ন হোটেলগুলিতে নিম্নমানের খাবার পরিবেশন ও নোংরা পরিবেশে খাবার বিক্রি, মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি এবং মাছ বিক্রিতে ওজনে কম দেয়া হয় এমন সংবাদের ভিত্তিতে হোটেল ও মাছ বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ’

নোংরা পরিবেশে খাবার বিক্রি করার অপরাধে গোল্লাপাড়া বাজারের মুনতাজ হোটেল মালিককে ২ হাজার, তানোর থানা মোড়ের তৃপ্তি হোটেল মালিককে ২ হাজার, রুচিতা হোটেল মালিককে ২ হাজার ও ইসলামী হোটেল মালিককে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া মাছের ওজন কম দেয়ায় ইমরান নামে এক মৎস্য ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন উপজেলা মৎস্য অফিসার সাহাদুল ইসলাম, তানোর থানার পুলিশ এএআই পলাশ রায়সহ উপজেলা প্রশাসনের লোকজন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন