১৯ ঘণ্টা পর চুরি হওয়া শিশু উদ্ধার

  17-07-2019 02:04AM



পিএনএস ডেস্ক: সাভারে রাতের আঁধারে মায়ের কোল থেকে চুরি হওয়া দুই বছরের শিশু মাহিমাকে প্রায় ১৯ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে পৌর এলাকার জামসিং ভাটপাড়া মহল্লা থেকে বাচ্চাটিকে উদ্ধার করা হয়। এর আগে সোমবার দিবাগত রাতে সাভার পৌর এলাকার পোড়াবাড়ি মহল্লায় মায়ের সঙ্গে ঘুমিয়ে থাকা অবস্থায় শিশুটিকে চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ঘটনায় সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলে পুলিশের একাধিক টিম শিশুটিকে উদ্ধারে অভিযান পরিচালনা করে।

পুলিশি তৎপরতায় চুরি হওয়ার ১৯ ঘণ্টার মাথায় শিশুটিকে উদ্ধার করা সম্ভব হওয়ায় সন্তোষ প্রকাশ করেছে তার পরিবারের সদস্য ও প্রতিবেশীরা। সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন জানান, শিশুটি চুরি হওয়ার ঘটনায় থানায় অভিযোগ দেয়ার পর আমাদের একাধিক দল তাকে উদ্ধারে অভিযান পরিচালনা করি।

এ ঘটনায় আইন-শৃঙ্খলা বাহিনীর অধিক তৎপরতার কারণে দুর্বৃত্তরা শিশুটিকে রাস্তায় ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পৌরসভার জামসিং ভাটপাড়া মহল্লা থেকে উদ্ধার করে বাবা-মায়ের কাছে ফিরিয়ে দেয়া হয়েছে।

এ ঘটনার তদন্ত কার্যক্রম চলমান রয়েছে, খুব দ্রুত শিশু চুরির ঘটনার সঙ্গে জড়িতদেরকে আইনের আওতায় আনা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

পিএনএস/ হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন