গোপালপুরে পৌর নাগরিকদের ভোগান্তির প্রতিবাদে মানববন্ধন

  

পিএনএস, গোপালপুর টাঙ্গাইল প্রতিনিধি : "নাগরিক সেবা থেকে পৌরবাসী বঞ্চিত কেন? স্থানীয় সরকার জবাব চাই এই শ্লোগানে" টাঙ্গাইলের গোপালপুরে পৌরসভা নাগরিকদের ভোগান্তির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

গত ৯ ধরে পৌরসভার সকল কর্মকর্তা ও কর্মচারী, সরকারি কোষাগার থেকে বেতন-ভাতার দাবিতে, গোপালপুর পৌরসভার সকল কার্যক্রম বন্ধ রেখে, ঢাকা প্রেস ক্লাবের সামনে আন্দোলনে অংশগ্রহণ করেছেন। অপরদিকে গোপালপুর পৌরবাসী চরম ভোগান্তি মুখে পড়েছে, পৌর এলাকার পানি, ময়লার স্তুপ, সড়কের বাতি বন্ধ, জন্ম ও মৃত্যু সনদ, নিতে ভোগান্তির কারণে ।

২২শে জুলাই রোজ সোমবার সকাল ১১ ঘটিকার সময়, স্থানীয় থানা ব্রিজ চত্বরে গোপালপুর পৌরবাসীর ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে অংশগ্রহণ করেন থানা তদন্ত অফিসার মোহাম্মদ কাইয়ুম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একাব্বর হোসেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক, বীর মুক্তিযোদ্ধা বাদশা তালুকদার, ছাত্রলীগ নেতা মোহাম্মদ লিটন, সুজন সহ সুশীল সমাজ,পৌরবাসীর গণ্যমান্য ব্যক্তিবর্গ ও পৌরসভার সর্বস্তরের জনগণ।

গোপালপুর পৌরসভার মেয়র রকিবুল হক ছানা, জানান পৌরবাসীর ভোগান্তি দুঃখজনক, কিন্তু পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ তাদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে ঢাকায় আন্দোলন করছে, এতেই আমি একাত্ম ঘোষণা করছি ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech