বাঘাইছড়িতে জনসংহতির দুই নেতাকে ব্রাশফায়ারে হত্যা

  

পিএনএস ডেস্ক :রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় জনসংহতি সমিতির (জেএসএস) সংস্কারপন্থী হিসেবে পরিচিত এম এন লারমা গ্রুপের দুই নেতাকে নিজ বাড়িতে ব্রাশফায়ার করে দুর্বৃত্তরা হত্যা করেছে বলে পুলিশ জানিয়েছে।

রোববার (১১ আগস্ট) দিনগত রাত ১২টার দিকে উপজেলা শহরের বাবু পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জেএসএস সংস্কার সমর্থিত যুব সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শতসিদ্ধী চাকমা (৩৮) এবং একই কমিটির বাঘাইছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক এনো চাকমা (৩৫)।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ মনজুর গণমাধ্যমকে বলেছেন, শনিবার রাত সাড়ে ১১টার দিকে দুর্বৃত্তরা উপজেলা সদরের বাবুপাড়া কমিউনিটি সেন্টারের পাশের বাসায় ব্রাশফায়ারা চালায়। এতে দুইজন নিহত হয়েছেন বলে পুলিশ জানতে পেরেছে।

স্থানীয়রা দাবি করেছেন, বাবুপাড়া জেএসএস (এম এন লারমা) এর শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত। দীর্ঘদিন ধরে এখানে অন্যান্য আঞ্চলিক রাজনৈতিক দলগুলোর সঙ্গে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে।

পার্বত্য চট্টগ্রাম যুব সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি জ্ঞান চাকমা, নিহতদের নিজেদের নেতা দাবি করে এই হত্যাকাণ্ডের জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতিকে দায়ী করেছেন। তবে অভিযোগের সত্যতা নিশ্চিত করতে রাতে জনসংহতি সমিতির কোনো দায়িত্বশীল নেতাকে মুঠোফোনে পাওয়া যায়নি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech