নড়াইল হবে প্রথম ‘মডেল জেলা’: মাশরাফি

  

পিএনএস ডেস্ক : নড়াইল-২ আসনের সাংসদ ও জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন তা তিনি বাস্তবে রূপ দিয়ে যেতে পারেননি। তাঁর স্বপ্নকে ধারণ করে দেশে এখন উন্নয়ন হচ্ছে।

আজ বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মাশরাফি বিন মুর্তজা এসব কথা বলেন। লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ও জেলা আওয়ামী লীগের ব্যবস্থাপনায় লোহাগড়া সরকারি পাইলট উচ্চবিদ্যালয় চত্বরে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাশরাফি বলেন, উন্নয়নের ধারাবাহিকতায় নড়াইলকে দেশের প্রথম মডেল জেলা করতে চাই। সে জন্য নড়াইলের রাজনীতিকদের ঐক্যবদ্ধ থাকা দরকার। সবাই মিলে সিদ্ধান্ত নিতে পারলে, সবার অভিজ্ঞতা একসঙ্গে কাজে লাগালে নড়াইলকে দ্রুতই মডেল জেলা হিসেবে গড়া সম্ভব হবে। তিনি এ জন্য নড়াইলের রাজনীতিবিদদের ব্যক্তিগত স্বার্থ বিসর্জন দেওয়ার আহ্বান জানান।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস। জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দেবাশীস কণ্ডুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নিজামউদ্দীন খান, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার আবদুল হান্নান, সহসভাপতি মুন্সী আলাউদ্দীন ও সৈয়দ মশিয়ূর রহমান প্রমুখ।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech