অধ্যক্ষের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা

  

পিএনএস ডেস্ক : ঝালকাঠিতে মাদ্রাসার এক অধ্যক্ষের বিরুদ্ধে নিজ প্রতিষ্ঠানের ৮ম শ্রেণির এক ছাত্রীকে যৌন নির্যাতন ও ধর্ষণের অভিযোগ মামলা হয়েছে। সদর উপজেলার তেরআনা শাহমাহমুদিয়া সিনিয়র মাদ্রাসার অভিযুক্ত অধ্যক্ষ এসএম কামাল হোসাইন এ ঘটনার পর পালিয়ে রয়েছেন। ওই ছাত্রী লেখাপড়ার পাশাপাশি অধ্যক্ষ কামাল হোসাইনের বাসায় ৫ বছর ধরে গৃহ পরিচালিকার কাজ করতো।

পুলিশ ও নির্যাতিতা মেয়েটির পরিবার জানায়, গত ১৫ আগস্ট দুপুরে তেরআনা গ্রামে কামাল হোসাইনের বাড়িতে ওই ছাত্রী সর্বশেষ ধর্ষণের শিকার হয়। আর তা অধ্যক্ষের স্ত্রী দেখে ফেললে বিষয়টি জানাজানি হয়। পরে অধ্যক্ষ কামাল পালিয়ে যায়। এদিকে মেয়েটিকে অধ্যক্ষের ভাইয়ের বাড়িতে আটকে রাখ হয়। খবর পেয়ে পুলিশ গত শনিবার রাতে সেখান থেকে ছাত্রীকে উদ্ধার করে তাদের হেফাজতে নিয়ে আসে। মামলায় আরও অভিযোগ করা হযেছে, চরম দরিদ্র পরিবারের মেয়েটিকে বাসায় কাজে রেখে দীর্ঘদিন থেকে অধ্যক্ষ কামাল হোসাইন শারীরিক সর্ম্পক করে আসছিলেন।

ঝালকাঠি সদর থানা ঝসি শোনিত কুমার গায়েন জানায়, চরম দরিদ্র পরিবারের মেয়েটিকে বাসায় কাজে রেখে দীর্ঘদিন থেকে অধ্যক্ষ কামাল হোসাইন শারীরিক সর্ম্পক করে আসছিলেন। এ ঘটনায় রবিবার দুপুরে সদর থানায় মেয়েটির বাবা বাদী হয়ে অধ্যক্ষ কামাল হোসেনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত অধ্যক্ষ পালিয়ে গেলেও তাকে গ্রেফতারে অভিযান চলছে। নির্যাতনের শিকার ওই ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech