বকশীগঞ্জে যাত্রী সেজে অটো রিকশা ছিনতাইয়ের চেষ্টা, আটক ২

  21-08-2019 09:10PM

পিএনএস, বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে যাত্রী সেজে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টাকালে দুই ছিনতাইকারীকে আটক করা করা হয়েছে। এ ঘটনায় দস্যুতা আইনের ধারায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ১০ টার দিকে বকশীগঞ্জ সদর ইউনিয়নের ঝালরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তার উপর ।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, একটি সংঘবদ্ধ ছিনতাই দল নিজেদের যাত্রী পরিচয় দিয়ে মঙ্গলবার রাতে দেওয়ানগঞ্জ উপজেলার উদ্দেশ্যে রওনা হওয়ার জন্য বকশীগঞ্জ বাজার থেকে মিকরাইল হোসেনের অটোরিকশা ভাড়া করেন। অটো চালক মিকরাইল হোসেন ওই ছিনতাইকারী দলকে নিয়ে দেওয়ানগঞ্জ উপজেলার দিকে রওনা হলে সদর ইউনিয়নের ঝালরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন এলাকায় যাওয়ার সঙ্গে সঙ্গে মিকরাইলের হাত পাঁ বেধে ফেলে। এ সময় ছিনতাইকারীরা তাকে মারধর শুরু করলে সে চিৎকার দেয়। মিকরাইলের চিৎকার শুনে স্থানীয় এলাকার কয়েকজন এগিয়ে এসে দুই ছিনতাইকারী ধরে ফেলে। বাকিরা দৌড়ে পালিয়ে যায়। পরে আটককৃত রাশেদুল ইসলাম (২৫) ও নওজেস আলীকে (৪০) পুলিশের হাতে সোপর্দ করে এলাকাবাসী। অটোরিকশা চালক মিকরাইলের বাড়ি বকশীগঞ্জ পৌর এলাকার মালিরচর মৌলভীপাড়া গ্রামে।

আটককৃত রাশেদুলের বাড়ি দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের গোয়ালকান্দা গ্রামে। নওজেসের বাড়ি কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলার মাধবপুর গ্রামে।

এঘটনায় ২১ আগস্ট সকালে বকশীগঞ্জ থানায় দস্যুতার অভিযোগে চার জনের নামে একটি মামলা দায়ের করেন অটোরিকশা চালক মিকরাইল হেসেন।

বকশীগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক আবু শরীফ জানান, চারজনের মধ্যে দুই জন আটক হয়েছে বাকি দুইজনকে আটকের চেষ্টা করা হচ্ছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন