তরুনীকে গণধর্ষণের অভিযোগে মামলা, আটক ১

  22-08-2019 04:33PM

পিএনএস, বরিশাল প্রতিনিধি : বরিশাল নগরের ইসলাম পাড়া এলাকায় আশ্রিতা ২২ বছরের এক তরুনীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। যে ঘটনায় নগরের ওই এলাকায় অভিযান চালিয়ে ফরিদ নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ।

পাশাপাশি বৃহষ্পতিবার (২২ আগষ্ট) এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় ৬ জনকে আসামী করে একটি মামলাও দায়ের করা হয়েছে। আটক ফরিদ বরগুনা জেলার আমতলী উপজেলার ইব্রাহিমের ছেলে, তবে সে ইসলামপাড়া এলাকায় ভাড়া থাকে এবং শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করে।

তরুনীকে আশ্রয়দাতা জুয়েল ও তার স্ত্রী লাকি জানান, কয়েকদিন পূর্বে ২২ বছরের ওই তরুনী তাদের বাড়িতে আশ্রয় নেন। যে তরুনীর বিরুদ্ধে অস্বামাজিক কর্মকান্ড পরিচালনার অভিযোগ এনে কিছু যুবক আশ্রয়দাতার বাড়িতে হামলা চালায়। এসময় আশ্রয়দাতা জুয়েলকে মারধর করে ঘরের একটি কক্ষে আটকে রাখে এবং পাশের ঘরে তরুনীকে ধর্ষন করে। পরে ওই তরুনীর সাথে আশ্রয়দাতাকে উলঙ্গ করে বসিয়ে ভিডিও ধারন করে। পরে যুবকরা লুটপাট চালিয়ে তরুনীকে নিয়ে চলে যায়। এদিকে এ ঘটনা থানা পুলিশ পর্যন্ত গড়ালে কোতোয়ালি মডেল থানার এসআই মাহাবুব রাতেই ঘটনাস্থলে গিয়ে ফরিদ নামে এক যুবককে আটক করে। পাশাপাশি আশ্রয়দাতার পরিবারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিন) মোয়াজ্জেম হোসেন ভূঞা জানান, এ ঘটনায় এরইমধ্যে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এক যুবককে আটক করা হয়েছে পাশাপাশি পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। মূল ভিকটিমকের সন্ধান ও মামলার অপর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এদিকে এ ঘটনার সাথে জুয়েল, শুভ, মাহাবুব ও আলামিন নামের স্থানীয় কতিপয় বখাটে জড়িত রয়েছে বলে জানিয়েছেন তরুনীর আশ্রয়দাতা জামাল ও লাকি দম্পতি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন